Header Ads

আরও জটিল ও রহস্য বাড়ছে সুশান্তের মৃত্যু নিয়ে, কিন্তু শেষ পর্যন্ত কি মিলবে আসল কারণ?

নজরবন্দি ব্যুরো: ময়নাতদন্তের রিপোর্ট বলছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। মুম্বাই পুলিশ এখন সুশান্ত মৃত্যুর কারণ খুজতে তদন্ত চালিয়ে যাচ্ছে। কিন্তু সুশান্তের ভক্তরা এবং ইন্ডাস্ট্রির অনেকেই এখনো মেনে নিতে পারছেন না যে সে আত্মহত্যাই করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যু ঘিরে উঠে আসছে নানা প্রশ্ন। জানা গেছে৷ দিল বেচারা ছবিতে সুশান্তের সহ অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী বৃহস্পতিবার মুম্বই ছেরে দিল্লিতে চলে গেছেন। কিন্তু কেন সঞ্জনা মুম্বাইকে বিদায় জানালেন? দুদিন আগে মুম্বাই পুলিশ দীর্ঘ সময় ধরে সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে। দিল বেচারা ছবির শুটিংয়ের সময় মিটু অভিযোগ লাগে সুশান্ত সিং রাজপুতের উপর। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠে ছবির শুটিং চলাকালীন সঞ্জনাকে শারীরিক ভাবে হেনস্তা করেন তিনি। আর এই খবর মিডিয়ার শিরোনাম যায়। সুশান্ত নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেন।

 এমনকি তিনি বাধ্য হয়ে তাঁর এবং সঞ্জনার ব্যক্তিগত কথোপকথন টুইটারে শেয়ার করেন। সঞ্জনার সঙ্ঘী এই বিষয় জানার পর জনসমক্ষে বলেন, এই রকম কোন ঘটনা ঘটেনি। সুশান্ত তাঁর সাথে এমন কিছুই ঘটাননি। কি ভাবে এই সব রটানো হয়েছে সেই বিষয়ে তিনি কিছুই জানেন না। পুলিশের জিজ্ঞেসাবাদে সঞ্জনা বলেছেন, সুশান্ত তাকে বলে ছিলেন কেউ তাঁর ইমেজ খারাপ করার চেষ্টা করছে। কি কে সেই ব্যক্তি তা তাঁর জানা ছিল না। অন্যদিকে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী পুলিশকে জানিয়েছেন, লকডাউনের সময়ে সুশান্ত এবং রিয়ার সাথে সেই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার ছিলেন। রিয়া জানান, সিদ্ধার্থ কে তিনি পছন্দ করতেন না। এই নিয়ে সুশান্তের সাথে তার প্রায় ঝামেলা হতো। কিন্তু পুলিশকে দেওয়া বয়ানের সাথে কোন মিল নেই রিয়ার ইনস্টাগ্রাম পোস্টের। তাঁর ইনস্টাগ্রাম দেখে মনে হয়না যে তিনি সত্যি সিদ্ধার্থকে অপছন্দ করতেন। প্রযোজক সন্দীপ সিংহ যিনি নিজেকে সুশান্তের ঘনিষ্ঠ বলে দাবি করেছেন বারংবার, তাঁর দিকে অভিযোগের আঙুল তুলেছেন সুশান্তের আরও দুই ঘনিষ্ঠ বন্ধু সংগ্রাম এবং নীলোৎপল। সন্দীপ সিংহ-এর বিরুদ্ধে অভিযোগ, সুশান্তের মৃত্যুর পর তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের অপব্যবহার করেছেন তিনি। অ্যাকাউন্ট থেকে পোস্ট ডিলিট করা এবং করেয়জনকে আনফলো করার অভিযোগ রয়েছে সন্দীপের বিরুদ্ধে। সংগ্রাম এবং নীলোৎপল পুলিশের কাছে এই সমস্ত তথ্য তুলে ধরেন। এবং তাঁরা পুলিশকে জানান বেশ কিছু বড় নাম করা ব্যক্তিদের আড়াল করার চেষ্টা করছেন সন্দীপ।সম্প্রতি পুলিশের হাতে এসেছে এক নতুন তথ্য। মুম্বই পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে শেষ বার নাকি গুগলে নিজের নাম সার্চ করেছিলেন সুশান্ত এবং তাকে নিয়ে লেখা বেশ কিছু খবরও পরেন তিনি।

 সুশান্তের মৃত্যুর পর তাঁর ঘনিষ্ঠ মহল থেকে জানা যায়, ফ্ল্যাটের নকল চাবি বানিয়ে সুশান্তের নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। বিজেপি সাংসদ-অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় এ নিয়ে প্রশ্ন তুলেছেন, তিনি বলেছেন কীভাবে ওই দিনই এত তাড়াতাড়ি সুশান্তের বাড়ির ডুপ্লিকেট চাবি তৈরি হয়ে গেল? বর্তমান যুগের আধুনিক লক সিস্টেমে তা যে অসম্ভব এমনটাই মনে করছেন রুপা। সুশান্তের মৃত্যু ঘিরে রয়েছে হাজারও প্রশ্ন। পুলিশ জানিয়েছে, এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছে তাঁরা। এই সমস্ত প্রশ্নের উত্তর কি মিলবে? না কি বলিউডের রহস্য মৃত্যুর তালিকাতেই স্থান পাবে সুশান্তের মৃত্যু রহস্য?
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.