Header Ads

রাজ্যে রেকর্ড ভাঙা সংক্রমণ; একদিনে আক্রান্ত হলেন ৬৫২ জন, মৃত্যু ১৫ জনের। #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে কার্যত দূর্বার গতি নিয়েছে করোনা ভাইরাস!  গতকাল রেকর্ড সৃষ্টি করে আক্রান্ত হয়েছিলেন ৬২৪ জন; মৃত্যু হয়েছিল ১৪ জনের জনের। লকডাউনের মেয়াদ বাড়লেও কার্যত লকডাউন উঠে গিয়েছে রাজ্য তথা দেশে, ফলে করোনা ভাইরাস এখন প্রত্যেক মূহুর্তে বাড়াচ্ছে তার তীব্রতা। সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে দেশে প্রতিদিনই তৈরী হচ্ছে নতুন নতুন রেকর্ড। অন্যদিকে আজকের বুলেটিন অনুযায়ী ২৪ ঘন্টায় সংক্রমণের তীব্রতায় ভেঙে গিয়েছে রাজ্যের করোনা ইতিহাসের সমস্ত রেকর্ড।
রাজ্যে রেকর্ড সৃষ্টি করে আজ আক্রান্ত হয়েছেন ৬৫২ জন। আজকের বুলেটিনে রাজ্য সরকারের স্বাস্থ্য দফতর জানিয়েছে রাজ্যে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৬৫২ জন। নতুন ৬৫২ জন আক্রান্ত কে নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৫৫৯ জন। পাশাপাশি মৃত্যুমিছিলও অব্যাহত রয়েছে রাজ্যে। এদিনের বুলেটিনে রাজ্য সরকার জানিয়েছে সার্বিক ভাবে গত ২৪ ঘন্টায় মৃত্যু বেড়েছে আরও ১৫ টি। যা নিয়ে রাজ্যে করোনা ভাইরাসে মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৬৮।পাশাপাশি গত ২৪ ঘন্টায় রাজ্য জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪১১ জন। এদিনের ৪১১ জন কে নিয়ে রাজ্যে এখন পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ১২ হাজার ১৩০ জন। এদিন ৪১১ জন সুস্থ হয়ে রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৬৫.৩ শতাংশ। এই মুহুর্তে রাজ্যে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৭৬১ জন।
অর্থাৎ গতকালের থেকে চিকিৎসাধীন আক্রান্ত বেড়েছে ২২৬! পাশাপাশি রাজ্য সরকারের তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় টেস্ট হয়েছে ৯ হাজার ৬১৩ টি, যা গতকালে থেকে ১০০ টি বেশি এবং গত পরশুর থেকে ১ হাজার কম। গত পরশু টেস্ট হয়েছিল ১০ হাজার ৫৬৩ টি। অন্যদিকে এখন পর্যন্ত রাজ্যে সর্বমোট টেস্টের সংখ্যা ৪ লক্ষ ৮৮ হাজার ৩৮। প্রতি ১০ লক্ষ মানুষ পিছু রাজ্যে পরীক্ষা হয়েছে ৫ হাজার ৪২৩ জনের।
দেখুন সার্বিক পরিসংখ্যান


Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.