Header Ads

২১ মে থেকে 'এ-জোন' বাদে রাজ্যের সর্বত্র বড় দোকান খুলবে: মুখ্যমন্ত্রী

নজরবন্দি ব্যুরো: গোটা রাজ্যে করোনা সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ের। শেষ পাওয়া খবর অনুসারে, রাজ্যের সমস্ত জেলার মধ্যে সব থেকে খারাপ অবস্থা মহানগর কলকাতার, গত ২৪ ঘণ্টায় ৪৬ জন আক্রান্ত বেড়ে শুধু কলকাতাতেই এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩১১ জন। এর ফলে গোটা কলকাতা জুড়ে একটা চাপা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।


এই আতঙ্কের মধ্যে আগামী ২১ মে থেকে রাজ্যে সব বড় দোকান খুলবে বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জোড়-বিজোড় নীতি মেনে খুলবে হকার্স মার্কেট।  প্রয়োজনীয় সতর্কতা নিয়েই হকার্স মার্কেট চালু করতে হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যেও আগামি ৩১শে মে পর্যন্ত চলবে লকডাউন। এদিন নবান্নে সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য কদিন আগে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সিং-এও মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন লকডাউন বাড়ানোর পক্ষে। আর আজ কেন্দ্র ঘোষিত চতুর্থ দফার লকডাউনের প্রথম দিনে নবান্ন থেকে মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন ৩১শে মে পর্যন্ত লকডাউন চলবে রাজ্যের ক্ষেত্রেও।পাশাপাশি করোনার এই ক্রমবর্ধমান আতঙ্কের মধ্যেও আগামী ২১ মে থেকে রাজ্যে সব বড় দোকান খুলবে বলে জানালেন তিনি। জোড়-বিজোড় নীতি মেনে খুলবে হকার্স মার্কেট। প্রয়োজনীয় সতর্কতা নিয়েই হকার্স মার্কেট চালু করতে হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.