Header Ads

এ জোন বাদে রাজ্যে খুলছে দোকান, হকার মার্কেট! চলবে অটো; নাইট কার্ফু নয়। #BreakingNews

mamata banerjee,west bengal,coronavirus in west bengal,coronavirus updates in west bengal,covid cases in west bengal,coronavirus cases in india,coronavirus,jagdeep dhankhar mamata banerjee,mamata banerjee vs centre,west bengal vs centre,west bengal news,west bengal chief minister,mamata banerjee coronavirus,centre team assessment west bengal,west bengal governor jagdeep dhankhar,west bengal coronavirus news
নজরবন্দি ব্যুরোঃ রাজ্যেও আগামি ৩১শে মে পর্যন্ত চলবে লকডাউন। এদিন নবান্নে সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য কদিন আগে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সিং-এও মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন লকডাউন বাড়ানোর পক্ষে। আর আজ কেন্দ্র ঘোষিত চতুর্থ দফার লকডাউনের প্রথম দিনে নবান্ন থেকে মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন ৩১শে মে পর্যন্ত লকডাউন চলবে রাজ্যের ক্ষেত্রেও।পাশাপাশি করোনার এই ক্রমবর্ধমান আতঙ্কের মধ্যেও আগামী ২১ মে থেকে রাজ্যে সব বড় দোকান খুলবে বলে জানালেন তিনি।
জোড়-বিজোড় নীতি মেনে খুলবে হকার্স মার্কেট। প্রয়োজনীয় সতর্কতা নিয়েই হকার্স মার্কেট চালু করতে হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কনটেনমেন্ট জোন বাদ দিয়ে হকাররা ব্যাবসা করতে পারবেন আগামী ২৭শে মে থেকে। রাজ্যের ক্ষেত্রে কোন নাইট কার্ফু ঘোষণা করা হচ্ছেনা। তবে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন সন্ধ্যা ৭টার পর যেন কেউ বাড়ি থেকে না বেরোন এটা তাঁর অনুরোধ।
তিনি এদিন জানিয়ে দেন ২৭ মে থেকে অটো চলবে, তবে দু’জন করে যাত্রী থাকবে।সামাজিক দূরত্ব মেনে হোটেল খুলবে। পাশাপাশি খেলা চলবে, তবে জমায়েত করে নয় বলে জানিয়েছেন তিনি। তিনি জানিয়ে দেন এ রাজ্যের কনটেনমেন্ট জোনকে তিনটি (এ, বি, সি) ভাগে ভাগ করা হল। এ জোন হল সংক্রমিত (Affected) এলাকা, বি জোন হল বাফার জোন, সি হল ক্লিন জোন।
 পাশাপাশি তিনি রাজ্যের বিরোধী দলগুলিকে আক্রমন করে বলেন এই পরিস্থিতিতে রাজনীতি থেকে বিরত থাকতে! 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.