Header Ads

গুজবে কান দেবেন না! ছেলে কে নিয়ে ভুয়ো খবরে অবশেষে মুখ খুললেন মা কোয়েল

koel mallick,koel mallick baby,koyel mallick,koel mallick son,koel mallick news,koel mallick family,koel mallick husband,koel mallick pregnant,ranjit mallick,mallick,koel mollick,actress koel mallick,koyel mallick baby,koel mallick marriage,koel mallick new movie,koyel mallick paglu,koyel mullick,koel mallick lifestyle,koel mallick biography,koyel mallick baby bump,koyel mallick new video
নজরবন্দি ব্যুরোঃ সোশ্যাল মিডিয়ায় কোন দিনই মন্তব্য করেন না টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।সমস্ত রকমের গুজব অথবা বিতর্ককে এড়িয়ে চলেন অভিনেত্রী।তবে এবার আর চুপ থাকতে পারলেন না অভিনেত্রী। নিজের একমাত্র সন্তান কে নিয়ে কথা হলে মুখ তো খুলবেনই একজন মা।পরিবারকে নিয়ে ভুয়ো খবরে ক্ষোভ উগরে দিলেন কোয়েল।সোশাল মিডিয়ায় পোস্ট করে কোয়েল বলেন ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার অনুরোধ করলেন তিনি।কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল।পুত্র হওয়ার সুখবর সবার সাথে ভাগ ও করে নেন কোয়েল।সবাই ছেলের মুখ ও দেখান ছবি পোস্টের মাধ্যমে।এরপর থেকেই চলতে থাকে ভুয়ো খবর। হাসপাতাল থেকে ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করেন কোয়েল কিন্তু খবর ছড়াতে থাকে এটি তার বন্ধুর ছেলে।
কোথাও কোথাও এমনও শোনা গেছে তার সন্তান নাকি অসুস্থ।এই রকম ভুয়ো খবর ছড়িয়ে পরে সমগ্র স্যোশাল মিডিয়ায়।তবে এবার আর চুপ থাকতে পারলেন না কোয়েল আসলে তিনি তো একজন মা নিজের সদ্যজাত সন্তানের নামে এই রকম ভুয়ো খবর শুনতে কোন মায়ের ভালো লাগে?এবার বিরক্ত হয়ে অবশেষে মন্তব্য করেই বসলেন কোয়েল।তবে এবার নেটদুনিয়ার অনেকেও তার সন্তান কে নিয়ে ভুয়ো খবরে প্রতিবাদও করেছেন।রবিবার কোয়েল নিজের ইনস্টাগ্রামে লেখেন,আমি সবসময় আমার এবং আমার খুব কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেছি, কারণ সেটাই আমার যথাযথ মনে হয়েছে।কিন্তু এবার অনেক হয়েছে আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.