Header Ads

'যারা আল্লাহর ভরসায় রয়েছে, তারাই আক্রান্ত' কঠিন পরিস্থিতিতেও বেলাগাম দিলীপ ঘোষ

নজরবন্দি ব্যুরোঃ করোনা পরিস্থিতির মাঝেই স্বমহিমায় দিলীপ ঘোষ। ফের বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি। লকডাউন পরিস্থিতিতে হাওড়ায় খাদ্য সামগ্রী বিলি করতে গিয়ে লাগামহীন মন্তব্য করলেন তিনি। নাম না করেই করোনা সংক্রমণের জন্য সরাসরি মুসলিমদের বিরুদ্ধে তোপ দাগেছেন। তিনি বলেন 'যারা আল্লাহর ভরসায় রয়েছে তারাই আক্রান্ত হচ্ছে'। লকডাউন এরপরও কেন বন্ধ হল না মসজিদ তা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন দিলীপ। বাংলার মুসলমানদেরকেও কাঠগোড়ায় দাঁড় করিয়েছেন। পাশাপাশি নিজামুদ্দিনের ঘটনার তীব্র নিন্দা করেছেন।
 তিনি বলেন টুরিস্ট ভিসা নিয়ে অনেকেই দেশে আসেছে। ধর্ম প্রচারের নামে ছড়িয়েছে করোনা। অথচ বিশ্বের সম্প্রদায়ভুক্ত বলে তাদের কাউকেই কিছু বলা সম্ভব হয়নি। অন্যদিকে হাওড়াতে ত্রাণ বিলি করতে গিয়ে রাজ্য সরকারের ভূমিকা নিয়ে সমালোচনা করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি কার্যত এক হাত নিয়ে তিনি বলেন 'এই পরিস্থিতিতেও রাজনীতি করছে তৃণমূল।' আগে বহু বাড়ির এখানে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন দিলীপ ঘোষ। কিন্তু দেশ তথা রাজ্য যখন রতর বিপদের সম্মুখীন তখন কিভাবে তিনি এহেন বেফাঁস মন্তব্য করে বিতর্ক তৈরি করছেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যের নেটিজেনরা। তবে দিলীপ ঘোষের মন্তব্যে আমল দিতে নারাজ তৃণমূল।
Loading...

1 টি মন্তব্য:

  1. উনি যে দিন মানসিক সু স্বাস্থ্যের শংসা পত্র জন সমক্ষে দেখবেন সেইদিন মানুষ উনার কথায় গুরুত্ব দেবে। অন্যথায় প্রলাপ ছাড়া আর কিছুই নয়।

    উত্তরমুছুন

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.