Header Ads

রিলায়েন্স জিও নিয়ে এলো গ্রাহকদের জন্য নতুন চমক

নজরবন্দি ব্যুরোঃ রিলায়েন্স জিও নিয়ে এলো গ্রাহকদের জন্য নতুন চমক আজকের সময়ে আমাদের লাইফে ফোন ভিসন প্রোয়জনীয় জিনিস। ফোন ছাড়া সমস্ত কাজ যেন বন্ধ হয়ে যাবে। জিও তাদের আনলিমিটেড প্লেন এনে গ্রাহকদের অনেক সুবিধা করে দেয় এবং নিজেরদের গ্রাহক অনেক গুণ বাড়িয়ে নেয়। কিন্তু হঠাৎ -ই রিলায়েন্স জিওর নতুন ঘোষণা আর থাকবেনা আনলিমিটেড ফ্রী কল। অক্টোবর মাসে জিও ঘোষণা করে IUC চার্জের জন্য ১০ই অক্টোবরের পর থেকে জিও নাম্বার থেকে অন্য মোবাইল নেটওয়ার্কে কল করার জন্য মিনিটে ৬ পয়সা করে গ্রাহকদের দিতে হবে। এই ঘোষণার পরে গ্রাহকেরা একটু চিন্তায় পরে যায়। জিওর এই অন্য নেটওয়ার্কে কল চার্জ নেওয়ার ঘোষণার সুযোগকে কাজে লাগিয়ে এয়ারটেল, ভোডাফোন, বিএসএনএল নিজেদের গ্রাহক বাড়াতে নেমে পড়ে তাদের নতুন প্লেন নিয়ে। তারা ঘোষণা করে তাদের গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার জন্য কোন আলাদা করে চার্জ লাগবে না মাসিক ফ্রি রিচার্জ করা থাকলে হবে।
 কিন্তু দশ দিন পেরোতে না পেরোতেই জিও নিয়ে এলো আরও এক নতুন চমক। রিলায়েন্স জিও তাদের নতুন রিচার্জ প্ল্যান ঘোষণা করে গ্রাহকদের চমক দিলো। জিও নিয়ে এলো ২২২, ৩৩৩, ৪৪৪ টাকার মতো কয়েকটি নতুন প্ল্যান। রিলায়েন্স জিওর নতুন যে প্যাকগুলি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সেগুলি রিচার্জ করলে অন্য নেটওয়ার্কে কল করার জন্য আলাদা করে আর টপ আপ ভরতে হবে না। কিন্তু এই সকল নতুন রিচার্জের ক্ষেত্রেও বেঁধে দেওয়া হয়েছে মিনিটের পরিমাণ। এই প্ল্যানগুলি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন জিও টু জিও ফ্রি কল, তার সাথে অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা, এবং নির্দিষ্ট পরিমাণ এসএমএস এবং ডেটা। প্লেন গুলিতে কি পেতে চলেছে গ্রাহকেরা ঃ ২২২ টাকা : ভ্যালিডিটি ২৮ দিন। প্রতিদিন ২ জিবি হাইস্পিড ইন্টারনেট। প্রতিদিন ১,০০০ মিনিট পর্যন্ত নন-জিও মোবাইল নম্বরে ফোন করার সুবিধা। ১,০০০ মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে ৬ পয়সা করে দিতে হবে। জিও-টু-জিও কল আনলিমিটেড। প্রতিদিন ১০০টি এসএমএস।
 ৩৩৩ : ভ্যালিডিটি ৫৬ দিন। প্রতিদিন ২ জিবি হাইস্পিড ইন্টারনেট। দৈনিক ১,০০০ মিনিট পর্যন্ত নন-জিও মোবাইল নম্বরে ফোন করার সুবিধা। ১,০০০ মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে ৬ পয়সা করে দিতে হবে। জিও-টু-জিও কল আনলিমিটেড। প্রতিদিন ১০০টি এসএমএস। ৪৪৪ : ভ্যালিডিটি ৮৪ দিন।প্রতিদিন ২ জিবি হাইস্পিড ইন্টারনেট। প্রতিদিন ১,০০০ মিনিট পর্যন্ত নন-জিও মোবাইল নম্বরে ফোন করার সুবিধা। ১,০০০ মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে ৬ পয়সা করে দিতে হবে। জিও-টু-জিও কল আনলিমিটেড। প্রতিদিন ১০০টি এসএমএস।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.