Header Ads

দলবদলের খবর নিয়ে কি বললেন ফরওয়ার্ড ব্লক নেতা আলি ইমরান রমজ? পড়ুন

নজরবন্দি ব্যুরো: "ফরওয়ার্ড ব্লককে যারা শত্রু ভাবছেন জেনে নিন, দিদি আর মোদী এক। যদিও বাংলা থেকে তৃণমূলকে বামফ্রন্ট নয়, বিজেপি সরাবে।"
গতকাল উত্তর দিনাজপুরের চাকুলিয়ার কর্মীসভা থেকে এমন মন্তব্য করলেন ফরওয়ার্ড ব্লক বিধায়ক আলি ইমরান রমজ (ভিক্টর)। এর পরে তিনি আরও বলেন, আজ বাংলায় মমতার আঁচল ধরে টানছে বিজেপি। আপনারা বিজেপি-কে সামলান। লড়ুন বিজেপির-র বিরুদ্ধে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ফরওয়ার্ড ব্লক সবসময় লড়তে রাজি আছে।

এই ভাবে ফরওয়ার্ড ব্লক কর্মী সমর্থকদের সামনে নানা বিষয় তুলে ধরেন ভিক্টর। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের একাধিক প্রকল্পের খামতিও সামনে আনেন তিনি। বর্তমান সময়ে যেভাবে বাংলার রাজনীতিতে নেতা কেনাবেচার খেলা হচ্ছে তারও তীব্র সমালোচনা করেন ভিক্টর। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর বিভিন্ন সংবাদমাধ্যমে ভিক্টরের বিজেপি-তে যোগ দেওয়া নিয়ে খবর ছড়ায়। সেসব খবরকে রটনা বলে উড়িয়ে দেন তিনি।

তিনি বলেন, "বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বেরিয়েছিল, আমি বিজেপি-তে নাম লেখাচ্ছি।
এগুলি সব মিথ্যা। তৃণমূল বাংলায় শেষ হতে চলেছে, যা দেখে যারা কংগ্রেস বা বামেদের থেকে ওই দলে যোগ দিয়েছিল তারা আবার ফিরছে। তবে আমি কোথাও যাচ্ছি না। আমাকে সাধারণ মানুষ বিধায়কের চেয়ারে বসিয়েছেন। তাঁদের সঙ্গে বেইমানি আমি করব না। তাঁরা যদি আমাকে ওই চেয়ার থেকে সরিয়ে দিতে চায়, তবে দিক। তবে নিজে থেকে কোথাও যাচ্ছি না।"
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.