Header Ads

ক্রমশ বাড়ছে ক্ষোভ, সংগঠিত হচ্ছেন প্রাথমিক শিক্ষকরা।দিতেই হবে এইচএস স্কেল। #NajarbandiExclusive

নজরবন্দি ব্যুরো: পড়শি রাজ্যের শিক্ষকরা অনেক বেশি বেতন পান এই রাজ্যের শিক্ষকদের তুলনায়। এই নিয়ে ক্ষোভ আছে এই রাজ্যের শিক্ষকদের মধ্যে। এই বর্ধিত বেতনের দাবি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন বেশ কিছু শিক্ষক। তবে সেই মামলা এখনও ঝুলে রয়েছে আদালতে। কবে সমস্যার সমাধান হবে জানেন না কেউই।

কিন্তু ইতিমধ্যেই শিক্ষক মহল তথা রাজ্যের সাধারণ মানুষের কাছে দৃষ্টান্ত সৃষ্টি করেছে প্রাথমিক শিক্ষকদের একটি অরাজনৈতিক সংগঠন, নাম উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাশসিয়েসন। কয়েক মাস আগে কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে নিজেদের দাবী সংবাদমাধ্যমের কাছে পৌঁছে দেন তাঁরা। চাই এইচএস স্কেল।

তারপর জল অনেকদুর গড়িয়েছে। উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাসোশিয়েসন এখন আর কোন ছোটোখাট সংগঠনের নাম নয়। জেলায় জেলায় তৈরি হয়েছে সংগঠনের শাখা। প্রতিদিন সঙ্গবদ্ধ হচ্ছেন প্রাথমিক শিক্ষকরা। বঞ্চনার বিরুদ্ধে দিন দিন ক্ষোভ বাড়ছে। আর আজ সকাল সাড়ে এগারোটা নাগাত মৌন মিছিল করে ওই অরাজনৈতিক সংগঠনের পুরুলিয়া জেলা কমিটি।

পুরুলিয়া জেলার কয়েকশো প্রাথমিক শিক্ষক অংসগ্রহন করেন মিছিলে। মিছিল চলে পুরুলিয়া জেলার ডিআই অফিস পর্যন্ত। সেখানে প্রতিনিধিরা ন্যাহ্য বেতনের দাবিতে ডিআই কে ডেপুটেশন জমা দেন।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.