Header Ads

পঞ্চায়েতে শক্তিবৃদ্ধি বিজেপির। লোকসভায় পূর্ণ ফসল তুলতে রাজ্যে আসছেন অমিত শাহ।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে পঞ্চায়েত ভোট মিটে গেছে। আগেরবারের তুলনায় ভালো ফল করেছে বিজেপি। এখন লক্ষ্য আগামি লোকসভা ভোট। আর সেই লক্ষ্যে দলের সংঘঠন অস্ত্রে শাণ দিতে এবং সেই সাথে নতুন করে যুদ্ধজয়ের ঘুটি সাজাতে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

জুন মাসে রাজ্যে আসবেন অমিত শাহ। মহেশতলা বিধানসভা নির্বাচন শেষ হওয়ার পরেই তাঁর রাজ্যে আসার তারিখ স্থির করা হবে। সূত্রের খবর, এবারের সফরে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ চসে বেড়াবেন তিনি। গ্রাম থেকে শহর- সব জায়গাতেই সভা করবেন অমিত শাহ। দলের কর্মীদের সাথে বিশেষ বৈঠক করবেন। সেখানে আগামি লোকসভা নির্বাচন সংক্রান্ত ছক কষা হবে। পঞ্চায়েতে জঙ্গলমহলে ভালো ফল করেছে বিজেপি। তাই ওই অঞ্চলে সংগঠনকে আরও শক্তিশালী করতে একাধিক সভা করার কথা আছে। এর পাশাপাশি রাজ্য কমিটির নেতা এবং জেলা সভাপতিদের সাথেও আলাদা করে সভা করবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি।

মহেশতলা বিধানসভা নির্বাচন হয়ে গেলে অমিত শাহের রাজ্যে আসার তারিখ ও অন্যান্য সময়সূচী স্থির হবে। পঞ্চায়েতে চূড়ান্ত অস্থিরতার মধ্যেও ভালো ফল করেছে বিজেপি। ৫০০ থেকে এক লাফে ৭ হাজার আসন দখল করেছে। এই শক্তিকে আরও চাঙ্গা করে লোকসভা ভোটে তার ফসল তুলতে মরিয়া গেরুয়া শিবির। আর সেই কারণেই রাজ্যে আসছেন অমিত শাহ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.