Header Ads

আজ আই পি এল ফাইনাল। আবেগতাড়িত হয়ে কি বললেন চেন্নাই ক্যাপ্টেন?

নজরবন্দি ব্যুরোঃ একাদশ তম আইপিএল এর আজ ফাইনাল। মুখোমুখি চেন্নাই বনাম হাইদ্রাবাদ। এই নিয়ে ১১ বারের মধ্যে ৭ বার ফাইনাল খেলছে ধোনির দল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফাইনাল খেলতে নামার আগে টিমের প্রতিটা সদস্য আবেগতাড়িত।

বিশেষ করে মহেন্দ্র সিং ধোনি। ২ বছরের নির্বাসন কাটিয়ে আবার ফেরা আর ফাইনাল খেলা।চেন্নাই ক্যাপ্টেন বলছিলেন, ''আমরা টুর্নামেন্টে নামার আগে থেকে আবেগতাড়িত ছিলাম। তবে টুর্নামেন্ট শুরুর পর পেশাদার মনোভাব কাজ করেছিল। জানতাম, ট্রফি জিততে হলে আবেগতাড়িত হওয়ার থেকে পেশাদার হওয়াটা বেশি জরুরি। ফাইনালের আগে আমরা সবাই আবার আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। কারণ, মাঝে আমরা দু'বছর খেলিনি। সেই দু'বছর চেন্নাই সমর্থকরা তাদের প্রিয় দলকে সমর্থন করতে পারেনি। এবার ওদের আমাদের কাছে অনেক প্রত্যাশা।

টুর্নামেন্টে এখন পর্যন্ত ওদের সব আশা পূরণ করতে পেরেছি বলে মনে হয়। আর মাত্র একটা ম্যাচ। দলের সবাই সমর্থকদের জন্য জিততে চাইছে। আরেকটা কথা, এই দু'বছরে আমাদের সমর্থক সংখ্যা কিন্তু অনেকটা বেড়েছে।'' ঘরের মাঠে না খেলতে পারার ব্যপারে তিনি বলেন ''সমর্থকদের কাছে এটা দুর্ভাগ্যজনক। তবে অন্তত একটা ম্যাচ আমরা ঘরের মাঠে খেলতে পেরেছি। এটাই স্বান্তনার। দু'বছর ধরে সমর্থকরা আমাদের ম্যাচ দেখবে বলে অপেক্ষা করেছিল। ওদের কাছে আমাদের ফাইনাল ম্যাচ দেখা কতটা আবেগের সেটা আন্দাজ করা যায়।''
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.