Header Ads

এবার চ্যালেঞ্জ মদনের! কি জবাব দিলেন অভিষেকের '২০০০ কোটি' বিতর্কের?

নজরবন্দি ব্যুরোঃ তিনি যদি সারদার ২০০০ কোটি টাকা মেরে দিয়ে জেলে যেতে পারেন তাহলে নীরব মোদীরা বাইরে কেন? এমনই বক্তব্য শোনা গিয়েছিল তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখে। আর তার পরেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়, তাহলে কি অভিষেক কি মেনে নিলেন যে মদন মিত্র টাকা মেরেছেন!! তাও ২০০০ কোটি।


বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হওয়ার পর এবার উত্তর দিলেন মদন মিত্র। তিনি বলেন “অভিষেক কী বলেছেন তার সাফাই আমি দেব না।” অভিষেক কে কার্যত দলের সেনাপতি বাতলে তার সংযোজন “অভিষেক দলের প্রধান সেনাপতি।

নেত্রীর নেতা হিসেবে অভিষেকের অভিষেক হয়ে গিয়েছে। ও আমার পরিবারের একজন। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক, লতা বন্দ্যোপাধ্যায়রা যদি পাশে না থাকতেন তাহলে কি রাস্তায় দাঁডিয়ে মিটিং করতে পারতাম?”

সারদা প্রসঙ্গে তিনি বলেন যেহেতু মামলা কোর্টে বিচারাধীন তাই তিনি কোন মন্তব্য করবেন না। কোর্ট যা রায় দেবে তা মুখ বুজে মেনে নেবেন। অন্যদিকে তার ইচ্ছে কামারহাটি থেকে পুনরায় প্রার্থী হওয়ার। তার চ্যালেঞ্জ "কামারহাটি থেকে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি ৫০ হাজারের বেশি ভোটে জিতব। যদি না পারি তাহলে মাথা মুড়িয়ে তিরুপতিতে দিয়ে আসব।”

ফেসবুক লাইভে আর কি বললেন মদন মিত্র? দেখুন
https://www.facebook.com/MadanMitraofficial/videos/172635473423562/
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.