Header Ads

প্লে অফ এর দৌড়ে আজ মরণ বাঁচন লড়াই নাইট শিবিরের!!!!

নজরবন্দি ব্যুরো: গত মরসুমেও প্লে-অফে ওঠা নিয়ে এরকমই টক্কর দেখেছিল আপামর ক্রিকেট প্রেমী । আবারও আজ দেখা যাবে সেরকমই এক মরণ বাঁচন ম্যাচ। কালিস বলছেন, ‘‘আইপিএলে প্রত্যেক দলই সমান শক্তিশালী। যার জন্য প্রতিদ্বন্দ্বিতা আরও কঠিন হয়েছে। নিজেদের ঘরের মাঠেও যে কোনও দল যে কোনও প্রতিপক্ষকে হারিয়ে দিতে পারে"

টুর্নামেন্টে বাকি আর চারটি ম্যাচ।এখনও প্লে-অফ এর দোরগোড়ায় পাঁচ দল! তার মধ্যে চারটি দল ই দাঁড়িয়ে আছে একই বিন্দু তে এদের সবার প্রাপ্ত ১২ পয়েন্টে। আইপিএলের ইতিহাসে এরকম পরিস্থিতি কখনও দেখা যায়নি।

কিন্তু নাইট রাইডার্সের ভাগ্যের চাকা ঘুরে যেতে পারে আজ, শনিবারই। সানরাইজার্স হায়দরাবাদকে হারাতে পারলেই ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফের টিকিট নিশ্চিত। হেরে গেলে? নির্ভর করতে হবে এক জটিল অঙ্কের ওপর আর অপেক্ষা করতে হবে রবিবার পর্যন্ত, নাইটদের তাকিয়ে থাকতে হবে বাকি প্লে-অফ দৌড়ে থাকা বাকি চার দলের হাতে।

যে পরিস্থিতিতে পড়তে চান না কেকেআরের হেড কোচ জাক কালিস। ম্যাচের আগে তিনি ক্রিকেটারদের উদ্দেশে বলেন ফাইনাল ভেবে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামতে হবে। শুক্রবার সাংবাদিকদেরও কালিস বলেছেন, "হায়দারাবাদের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে জিততে হবে আমাদের এছাড়া আর দ্বিতীয় কোনো ভাবনা নেই আমাদের ,ম্যাচটা ফাইনালের মতোই খেলতে হবে। জিতলেই প্লে-অফে পৌঁছে যাব। আমাদের ভাগ্য আমাদের হাতেই রয়েছে। সেটাই সবচেয়ে ইতিবাচক।

প্রসঙ্গত, এই ম্যাচ জিতে গেলে কলকাতাকে অন্য দলের ফলাফলের দিকে আর তাকিয়ে থাকতে হবে না।’

হায়দরাবাদ বিরাট কোহলির আরসিবি’র কাছে ম্যাচ হেরে নাইটদের বিরুদ্ধে নামছে।‘‘কেন উইলিয়ামসন দারুণ ক্রিকেট খেলছে। ওরা ম্যাচ হেরে আসলেও কিন্তু পয়েন্ট টেবিলে এক বা দুই নম্বর দল হিসাবে শেষ করবে। ওদের হারাতে গেলে আমাদের ভাল ক্রিকেট খেলতে হবে। নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে হবে,’’ বলছেন নাইট দের হেড স্যার।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.