Header Ads

‘এক দো তিন’ গানটি নিয়ে তুমুল বিতর্কের মাঝে মুখ খুললেন সলমন। দেখুন নতুন গানটির ভিডিও।

নজরবন্দি ব্যুরোঃ ‘এক দো তিন’ গানটিকে রিমেক করে খ্যাতি-অখ্যাতি-প্রশংসা-সমালোচনা কুড়োচ্ছেন জ্যাকলিন।অথচ এসবের কিছুই জানতেন না ‘তেজাব’ পরিচালক এন চন্দ্র।

কিন্তু গানটি দেখার পর তাজ্জব হয়ে যান তিনি। মাধুরীর সেই আইকনিক নাচের যে এমন কুৎসিত রিমেক হতে পারে তা তাঁর কল্পনার বাইরে। আর তাই আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাঁর মতে এত জঘন্য রিমেক আর হতে পারে না।‘বাঘি-২’ ছবিতে নতুন করে তৈরি করা হয়েছে আইকনিক ‘এক দো তিন’ গানটিকে। যেখানে মোহিনী মাধুরী হওয়ার চেষ্টা করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু সকলে একবাক্যে বলেছেন, চেষ্টা নয়, বরং একে অপচেষ্টা বলাই ভাল। কোথায় সেই মাধুরীর লাস্য, সৌন্দর্য! কোথায় সেই লাবণ্য!

আর কোথায়ই বা নাচের সেই মিষ্টি ব্যাপার।এদিকে সরোজ খানও এ গানের এহেন হাল থেকে দুঃখিত। তিনিই এন চন্দ্রকে খবর দেন। তারপরই চটে লাল ‘তেজাব’ পরিচালক। নয়া গানের বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নিতে চলেছেন বলেই সূত্রের খবর। অপর দিকে এই গান নিয়ে মুখ খুলেছেন সঞ্জু বাবা।তাঁর মতে, মাধুরী দীক্ষিতের এই বিখ্যাত এক দো তিন গানের রিমেক নিয়ে অন্যায় কিছুই নেই।

সলমনের ট্যুইট, ‘আমার তো গানটি খুব ভালো লেগেছে। সরোজ খানের ড্যান্স স্টেপ যথাযথভাবেই অনুসরণ করেছে জ্যাকলিন। মাধুরীর সঙ্গে মিল হওয়া খুবই মুশকিল। আমার দেখে ভালো লাগছে যে, জ্যাকলিন ও বরুণ আমাদের গানগুলিতে ড্যান্স করে এবং আমাদের পুরানো গানগুলিকে নতুন করে তুলে ধরছে। আমার গর্ব হচ্ছে। এনজয় করুন’।
New 123 remake song
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.