Header Ads

বিশ্বাসঘাতকতা করতে পারে! তাই তৃণমূল ছেড়ে আসা কাউকে পঞ্চায়েতে প্রার্থী করবে না বিজেপি! দিলীপ ঘোষ

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করার জন্যে ঝাপিয়ে পড়বে বিজেপি তা বলাই বাহুল্য। কিন্তু এখন থেকেই মতান্তর শুরু হয়েছে প্রার্থী বাছাই নিয়ে। সূত্রের খবর দলের ব্লক স্তরের নেতাদের কাছে গিয়েছে নাকি রাজ্যের একাধিক নেতার নানাবিধ নির্দেশ! তাতেই দলের জন্যে প্রার্থী নির্বাচনে ধন্ধে পড়েছেন তাঁরা!


বিজেপি মুকুল রায় কে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের জন্যে আহ্বায়ক নির্বাচিত করার আগে থেকেই পঞ্চায়েতের প্রার্থী তালিকা নিয়ে কাজ শুরু করে দিয়েছিলেন মুকুল রায় কিন্তু এখন সেই প্রার্থী তালিকা কতটা বাস্তবে রূপায়িত হবে তা নিয়ে সন্দেহ রয়েছে!


একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মুকুল বাবু চেয়েছিলেন তৃণমূল থেকে বিজেপিতে যোগদেওয়া বিশেষত তাঁর অনুগত নেতা-কর্মীদের প্রার্থী করতে! কারন দলবদল করানোর সময় অনেক ক্ষেত্রেই নাকি তিনি এমন প্রতিশ্রুতি দিয়েছেন। মুকুলবাবুর এই পরিকল্পনায় নাকি জল ঢেলে দিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তাঁর কথায়, তৃণমূল থেকে আসা কাউকে বিজেপি পঞ্চায়েত ভোটের টিকিট দেবে না।
তবে সিপিআইএম বা কংগ্রেস থেকে যারা আসছেন বা আসবেন তাঁদের ক্ষেত্রে ভাবনাচিন্তা করা যাবে! তৃণমুল থেকে আসাদের নয় কেন তবে! দিলীপ বাবুর কথায় তৃনমূল থেকে এসে ভোটে জিতে ফের তৃণমূলে ফিরে যাওয়ার প্রবণতা রয়েছে এদের।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.