Header Ads

সিদ্ধার্থ রায়ের ফ্যাসিবাদী সরকারকেও ছাপিয়ে গেছে মমতা ব্যানার্জীর সরকার: মুকুল রায়

নজরবন্দি,বালুরঘাট: কংগ্রেস জামানার সিদ্ধার্থ রায়ের ফ্যাসিবাদী সরকারকেও ছাপিয়ে গেছে আজকের পশ্চিমবঙ্গে ক্ষমতায় থাকা তৃণমূলের মমতা ব্যানার্জীর সরকার।
আজ বালুরঘাটে বিজেপির দলিয় কর্মসূচীতে যোগ দিতে এসে তার এক কালের সহ যোদ্ধা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীকে ফ্যাসিবাদ আখ্যা দিয়ে আক্রমণ শানালেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন কংগ্রেস জামানায় সিদ্ধার্থ রায় আর কি ফ্যাসিবাদ চালিয়েছিল। আজ তাকেও ছাড়িয়ে সুপার ফ্যাসিবাদ হিসেবে রাজ্যটাকে চালাচ্ছে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। যা রাজ্যের মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছেন। কাকে তারা ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছেন। এর পাশাপাশি তিনি শিল্পপতি রাজ্যে ধরে নিয়ে আসাকে নিয়ে মুখ্যমন্ত্রীর একের পর এক শিল্প সম্মেলন ঘিরে মমতা ব্যানার্জীকে কটাক্ষ করতে ও ছাড়লেন না তার দলের একদা সেকেন্ড ইন চিফ বর্তমানে বিজেপি দলের নেতা মুকুল রায়।

তিনি বলেন বাম আমলে সোমনাথ চ্যাটার্জীকে লোকে বলতো মউ দাদা। কেননা শিল্প স্থাপনের জন্য দেশের শিল্পপতিরা একের পর এক মউ স্বাক্ষর করলেও সে গুলি রুপায়ন করতে কেউ এগোয়নি। এরপরেই তিনি মমতা ব্যানার্জীকে মউদি বলে আক্রমণ শানিয়ে বলেন, বর্তমান মুখ্যমন্ত্রী যে রকম বাংলার গরিব মানুষের কষ্টার্জিত ট্যাক্সের কোটি কোটি টাকা খরচ করে শিল্পপতি ধরে আনার নাম করে শিল্প সম্মেলন করে চলেছেন। এমনকি তাদের সাথে সমানে মউ সাক্ষর করে চলেছেন। এর পরে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে লোকে আর মুখ্যমন্ত্রী বলে ডাকবে না, মউদি বলেই ডাকবে। সেদিন আর বেশি দূরে নয় বলে তিনি জানান। একদা নন্দীগ্রামের মত আন্দোলনের সহ যোদ্ধা ও বর্তমানে বিজেপি নেতা মুকুল রায় তা অতি সহজেই ব্যাখ্যা করে দেন। তিনি জানান, কেন না বাম আমলেও যেমন শিল্প স্থাপনের পরিবেশ এই রাজ্যে ছিল না। তাই কোন শিল্পপতি বাম আমলে রাজ্যে পা রাখার সাহস দেখায় নি।

এই ফ্যাসিবাদী মুখ্যমন্ত্রীর আমলে ও রাজ্যে শিল্প স্থাপনের পরিবেশ নেই। তাই শিল্প সম্মেলনের নাম করে ডেকে ধরে বেধে নিয়ে আসা শিল্পপতিরা মউ স্বাক্ষর করলেও কেউ শিল্প করতে আসছে না এই রাজ্যে। অপরদিকে, আসন্ন পঞ্চায়েত ভোটে দলের সংগঠনকে চাঙ্গা করতে গৌড় বঙ্গের তিন জেলা মালদা, দক্ষিণ ও উত্তর দিনাজপুর জেলার বিজেপির কর্মকর্তাদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠানে যোগ দিতেই বিজেপি নেতা মুকুল রায় ও রাজ্য বিজেপি র অনান্য নেতা আজ বালুরঘাটে আসেন। বালুরঘাট নাট্য মন্দিরে এই কর্মশালাকে ঘিরে জেলার বিজেপি নেতৃত্ব তো বটেই বিজেপি কর্মী ও
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.