Header Ads

শুভেন্দু-কাকলিদের বিমানে বোমাতঙ্ক!

নজরবন্দি ব্যুরো : আজ দিল্লি থেকে কলকাতাগামী বিমানে বোমাতঙ্ক ছড়ায়। এয়ার ইন্ডিয়ার ওই বিমানেই ফিরছিলেন তৃণমূলের সাংসদ ও মন্ত্রীরা। ছিলেন তৃণমূলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী, সাংসদ শিশির অধিকারী, কাকলি ঘোষ দস্তিদার, রাজ্যসভার নবনির্বাচিত সাংসদ নাদিমূল হক।
এই বিমানটি দুপুর দুটো নাগাদ কলকাতার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। এরপর বিমানটিতে বোমাতঙ্ক ছড়ায়। সমস্ত যাত্রীকে নামিয়ে শুরু হয় তল্লাশি।
দীর্ঘক্ষণ ওই বিমানটিকে রানওয়েতে দাঁড়িয়ে থাকায় সবার মধ্যেই সন্দেহ তৈরি হয় ওই বিমানে থাকা যাত্রিদের মধ্যে। কিন্তু কী ঘটনা ঘটেছে তা পরিষ্কার হচ্ছিল না। এরপরই বুঝে যায় যাত্রীরা।

সাসংদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, তাঁরা বিমান উঠে বসেছিলেন নির্দিষ্ট সময়েই। কিন্তু সময় পেরিয়ে যাওয়ার পরও বিমানটি ছাড়ছিল না। এর পর তিনি জানান, এর কিছুক্ষন পরেই তাঁদের নেমে যেতে বলা হয় বিমান থেকে। বলা হয়, এই বিমানে বোমা রয়েছে। তারপর অবশ্য চিরুণি তল্লাশি চালিয়েও বোমার হদিশ মেলেনি । পরে জানানো হয় , আজ আর বিমান ছাড়া হবে না।

পরিবর্তে অন্য বিমান পাঠানো হবে। সাড়ে পাঁচটা নাগাদ দিল্লি বিমানবন্দর থেকে অন্য বিমানে রওনা দেয় সাংসদ-মন্ত্রী সহ অন্যান্য যাত্রীরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.