Header Ads

মেয়র শোভনের জন্যেই মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী-র!! গুরুতর অভিযোগ আনলেন শ্বশুর দুলাল !

নজরবন্দি ব্যুরো: এবার শোভন নিয়ে বিস্ফোরক অভিযোগ শ্বশুরের। জামাই শোভন চট্টোপাধ্যায়ের জন্যেই প্রাণ গিয়েছে বিধায়ক কস্তুরী দাসের। এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন মহেশতলা পুরসভার তৃণমূলের চেয়ারম্যান তথা মেয়র শোভন-বাবুর শ্বশুর দুলাল দাস।
প্রসঙ্গত, গত মাসের ২২ তারিখে মৃত্যু হয় মহেশতলার বিধায়ক মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ কস্তুরি দাসের। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছরের কাছাকাছি।

কস্তুরী দেবী, কলকাতা পুরসভার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের শাশুড়ি। এর পাশাপাশি তিনি মহেশতলা পুরসভার চেয়ারম্যান দুলাল দাসের জায়া।
বর্তমানে রাজ্য রাজনীতির অন্যতম আলোচ্য বিষয় শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী রত্না দেবীর বিবাহবিচ্ছেদ ঘটনা। প্রতিদিন এই নিয়ে সামনে আসছে নানান তথ্য। মেয়রের বিবাহ বহির্ভূত সম্পর্কের দিকেও ইঙ্গিত করেছেন তাঁর স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজন।

শোভন-বাবুর দুর্ব্যবহারের জন্যেই শাশুড়ি কস্তুরীর প্রাণ গিয়েছে বলেও অভিযোগ করেছেন তাঁর শ্বশুর । তিনি বলেন, “শোভন ওর গোলপার্কের ফ্ল্যাটে ঢুকতে না দেওয়ার পর তিনি মানসিক আঘাতে অসুস্থ হয়ে পড়েন এবং পরে মারা যান”।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.