Header Ads

মুকুলের ডানা ছাঁটা শুরু! মমতার মাস্টারস্ট্রোকে প্রশ্নচিহ্ন মুকুলে!

নজরবন্দি ব্যুরোঃ দল ছাড়ার সময় মুকুল রায় হুংকার ছেড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, তৃণমূলকে তিনি নিশ্চিহ্ন করে দেবেন। কিন্তু মুকুল বুনো ওল হলে তিনিও যে বাঘা তেতুল তা আরও একবার প্রমাণ করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনীতি তিনি যে মুকুল রায়ের চেয়ে অনেকটাই বেশি বোঝেন মাস্টারস্ট্রোক খেলে তা বুঝিয়ে দিলেন মুকুল রায়কে।
বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়ের ক্ষমতা ছাঁটার কাজ শুরু করে দিয়েছেন তৃণমূল নেত্রী। মুকুলের ওপর বিজেপির ভরসা আদৌ কতটা 'ভরসাযোগ্য' সেই প্রশ্ন তুলে দিলেন বিজেপির অন্দরে। মুকুল রায়ের নেতৃত্বে যে বিজেপি হাওয়া বইতে শুরু করেছিল রাজ্যে তা যে ক্ষণস্থায়ী সেটি হাড়ে হাড়ে টের পাইয়ে দিলেন মমতা।

মুকুল রায়ের ছায়াসঙ্গী বলে রাজনৈতিক মহলে পরিচিত রাধাকান্ত মাইতি। তৃণমূল ত্যাগ করে যখন মুকুল বিজেপিতে ভিড়লেন তাঁর সঙ্গ নিয়েছিলেন রাধাকান্তও। সেই রাধাকান্ত যে কখনো তাঁকে ছেড়ে মমতা শিবিরে যাবেন তা একেবারেই ভাবেননি মুকুল। তাঁকে কার্যত চমকে দিয়ে তৃণমূলে ফেরার ইচ্ছেপ্রকাশ করেছেন রাধাকান্ত। সূত্রের খবর তাঁকে ফিরিয়ে নেওয়ায় মত রয়েছে দলেরও। মমতার রাজনৈতিক ক্ষমতার কাছে মুকুল যে এখনো অনেকটাই 'কাঁচা' তা স্পষ্ট এই ঘটনায়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.