Header Ads

পঞ্চায়েত নির্বাচনের আগে আলিপুরদুয়ারে বিজেপির কোন্দল । সাসপেন্ড মণ্ডল সভাপতি ।

নজরবন্দি, আলিপুরদুয়ারঃ পঞ্চায়েত নির্বাচনের আগে আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকে বিজেপির অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে এল । দলের জেলা নেতাদের বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করলেন বিজেপির কুমারগ্রাম ৩ নম্বর মণ্ডল সভাপতি সুনীল মাহাতোর স্ত্রী অমিতা মাহাতো ।
পঞ্চায়েত নির্বাচনের আগে দলের অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে আসায় বিপাকে পড়েছে জেলা বিজেপি নেতৃত্ব । জানা গিয়েছে, গত ২০ মার্চ কুমারগ্রাম থানার কামাখ্যাগুড়ি পুলিশ ফাঁড়িতে বিজেপির আলিপুরদুয়ার জেলা সাধারণ সম্পাদক বিপ্লব সরকার, জেলা সহ-সভাপতি বাবুলাল সাহা, কুমারগ্রাম ৩ নম্বর মণ্ডল সহ-সভাপতি প্রবীর চক্রবর্তী, মণ্ডল সম্পাদক নৃপেন্দ্রনাথ বর্মন, শক্তি বাহিনীর প্রমুখ গোপাল দাস, বিজেপি কর্মী রাজীব দাস, সুদীপ্ত দত্ত, প্রসেনজিৎ সাহা প্রমুখের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন । অমিতাদেবী লিখিত অভিযোগে জানিয়েছেন, গত ১২ মার্চ অভিযুক্তরা তার স্বামী সুনীল বাবুর কাছে ১ লক্ষ টাকা দাবি করে। কিন্তু তার স্বামী ওই টাকা দিতে অস্বীকার করায় তার বিরুদ্ধে বিভিন্ন রকমের কুরুচিকর মন্তব্য ছড়িয়ে সম্মানহানী করে।



এছাড়াও তার স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ার পাশাপাশি নানা দিক থেকে মানসিকভাবে নির্যাতন করে । অমিতাদেবীর অভিযোগ, গত ১৯ মার্চ রাতে অভিযুক্তরা জোরপূর্বক তার বাড়িতে ঢুকে তার স্বামীর কাছে ফের এক লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয় । লিখিত অভিযোগে অমিতা মাহাতো জানিয়েছেন, বিপ্লব সরকার ও গোপাল দাস অসৎ উদ্দেশ্যে তার শাড়ি ধরে টানাটানি করে। অমিতা দেবী বলেন, এই ঘটনার পর আমার স্বামী মানসিকভাবে ভেঙে পড়েছেন। অপ্রীতিকর কোন ঘটনা ঘটলে তার জন্য অভিযুক্তরা দায়ী থাকবেন বলে তিনি জানিয়েছেন ।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে সংবাদমাধ্যমে মুখ খুলতে চাননি বিজেপির আলিপুরদুয়ার জেলা সহ-সভাপতি বাবুলাল সাহা । তিনি জানান, এ বিষয়ে যা বলার দলের জেলা সভাপতি বলবেন । পঞ্চায়েত নির্বাচনের আগে দলের অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে আসায় স্বাভাবিকভাবেই বিপাকে বিজেপি নেতৃত্ব । এদিন বিকেলে আলিপুরদুয়ার জেলা কার্যালয়ে তড়িঘড়ি বৈঠকে বসেন জেলা বিজেপি নেতৃত্ব। বৈঠকে মণ্ডল সভাপতি সুনীল মাহাতোকে দলীয় সমস্ত পদ থেকে সাসপেন্ড করা হয়। বিজেপির আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা জানান, সুনীলবাবুর স্ত্রীর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এধরণের কোন ঘটনাই ঘটেনি। বিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে তিনি এই কাজ করছেন। তাই দলের সমস্ত পদ থেকে সুনীল মাহাতোকে ৬ বছরের জন্য সাসপেন্ড করা হয়েছে । বিজেপির মণ্ডল সভাপতির পথ থেকে সদ্য সাসপেন্ড হওয়া সুনীল মাহাতো জানান, সাসপেন্ডের বিষয়ে আমার কিছু জানা নেই । জেলা সভাপতির যা বলার তা সমস্ত বুথ সভাপতি এবং মণ্ডল কমিটির সামনে এসে বলুক ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.