Header Ads

জল্পনার অবসান, মুকুল নয় - দিলীপ ঘোষের নেতৃত্বেই বিধানসভা ভোট পর্যন্ত চলবে বঙ্গ বিজেপি।

নজরবন্দি ব্যুরোঃ কয়েক মাস আগেই সাড়ম্বরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন মুকুল রায়। আর মুকুল রায় যোগ দেওয়ার পাশাপাশি রাজ্য বিজেপি সহ রাজনৈতিক মহলে চর্চা শুরু হয় এবার তাহলে দিলীপের বদলে মুকুল রায়ের হাতেই চলে যেতে চলেছে রাজ্য বিজেপির দায়িত্ব।

জনপ্রিয়তার অভাব, "লুজ টক" ইত্যাদি সহ নানাবিধ কারণে জল্পনার আগুনে ঘৃতাহুতি পড়ে। তাঁর উপর কয়েকদিন আগে দিলীপবাবু অসুস্থ হয়ে পড়লে দাবী জোরাল হয় সাথে সাথেই সংবাদমাধ্যমে লেখালেখি শুরু হয় এই বুঝি রাজ্যসভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হল দিলীপ ঘোষ কে! কিছুদিন আগে মুকুল রায় কে পঞ্চায়েত নির্বাচন কমিটির আহ্বায়ক করার পরেও কানাঘুষো শুরু হয় আবার। কিন্তু সব জ্বল্পনার অবসান ঘটল গতকাল। দিলীপ বাবুর ক্যাপ্টেন্সিতে বঙ্গ বিজেপি ভাল কাজ করছে সেই সার্টিফিকেট দিলেন কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

গতকাল পুরুলিয়ার সভা থেকে তিনি জানিয়ে দেন রাজ্যে দিলীপ ঘোষের নেতৃত্বেই পঞ্চায়েত নির্বাচনে লড়াই করবে বিজেপি। ডিসেম্বরে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের মেয়াদ শেষ হলেও তাকেই যে আবার রাজ্য বিজেপির সভাপতি পদে রাখা হবে সেই ইঙ্গিত-ও দেন কৈলাশ। তিনি জানান লোকসভা ও বিধানসভা ভোটও হবে দিলীপ ঘোষের নেতৃত্বেই।


উল্লেখ্য দলের অভ্যন্তরে দিলীপ ঘোষের সমান জনপ্রিয়তা তেমন ভাবে কারোর নেই। সামনে দাঁড়িয়ে নেতৃত্ব দেন দিলীপ বাবু। নিজে ভোটে লড়ে জিতেছেন তাই তাঁর বিকল্প এই মূহুর্তে রাজ্যে বিজেপির হাতে কেউ নেই তা পরিষ্কার হয়ে গেল এদিন!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.