Header Ads

ফিরাদ-মান্নানের বৈঠক !পঞ্চায়েতে নির্বাচনে কং-তৃণমূলের জোট জল্পনা।

নজরবন্দি ব্যুরো: অনেকদিন ধরে আব্দুল মান্নারের সাথে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা চালাচ্ছিলেন এই রাজ্যের তৃণমূল কংগ্রেস। এবার তৃণমূল সেই দায়িত্ব তুলে দিলো ফিরাদ হাকিমের হাতে।
রাজনৈতিক মহলে খবর, দলের সেই নির্দেশ অনুযায়ী কাজ করতে নেমে পড়েছেন ফিরাদ হাকিম। আর এই নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে। রাজ্য কংগ্রেসের সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক সেই রকম ভাল নয়। বিধানসভায় নানা বিষয়ে মমতার উপর আক্রমণ হেনেছেন কংগ্রেসের মান্নান সাহেব। তা নিয়ে এই রাজ্যের কংগ্রেসের উপর তিনি খুশি নয়। এই রাজ্যে কংগ্রেস নেতাদের এমন আচরণ চলবে না বলেও আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন তৃণমূল নেত্রী। তার পরেও যে সম্পর্ক ভালো হয়েছে তার কোন উদাহরণ পাওয়া যায়নি ইদানীং কালে।

জল্পনা বাড়িয়ে হাঠাৎ দু-দিন আগে বিধানসভায় বিরোধী দলনেতা আব্দুল মান্নানের ঘরে ঢুকে পড়লেন পৌরমন্ত্রী ববি হাকিম। যা খুব একটা সাদামাটা চোখে দেখছেন না রাজনীতিবিদরা। এর পর প্রায় এক ঘণ্টা দু-জনে ঘরের মধ্যে অনেক বিষয় নিয়ে আলোচনা করেছেন বলে তৃণমূল সূত্রে খবর।

আর এখান থেকে শুরু হয়েছে জল্পনা, তাহলে কি মোদীকে ঠেকাতে পঞ্চায়েতে কং ও তৃণমূলের মধ্যে জোট হচ্ছে এই রাজ্যে! আর এটাই তার প্রাথমিক প্রস্তুতি। তবে কংগ্রেস বা তৃণমূল কোন দল এই বিষয়টিকে সেই ভাবে গুরুত্ব দিচ্ছে না। তবে এই বিষয়ে ফিরাদ হাকিম বলেছেন , তিনি মুগ্ধ হয়েছেন মান্নান বাবুর সরলতায়।আর এই কথা এই মুহূর্তে খুব ইঙ্গিত পূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.