Header Ads

অষ্টম বামফ্রন্ট সরকার হচ্ছেই। জোর দিয়ে জানাল বাম নেতৃত্ব।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্য কমিটির পর্যালোচনের পর সিপিআই এম আরও নিশ্চিত ভাবে জানাল ত্রিপুরাতে আবার আসতে চলেছে অষ্টম বামফ্রন্ট সরকার। গত কাল শনিবার বসে সিপিআই এম রাজ্য কমিটির বৈঠক। যেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মানিক সরকার সহ কেন্দ্রীও ও রাজ্য কমিটির সকল সদস্য।
এই বৈঠকে মহকুমা ও জেলাস্তরের পর্যালোচনা নিয়ে রাজ্যের ৫৯ টি বিধানসভার ভোটের ফলাফল কেমন হতে পারে তা নিয়ে আলোচনা হবার পর কমিটির সদস্যরা নিশ্চিত হন জয় বামফ্রন্টেরই হবে। বৈঠক শেষে সম্পাদক বিজন ধর বলেন ‘ আমারা আগেও বলেছি আর আজ আলোচনা করার পর আরও দৃঢ় ভাবে জানাচ্ছি আবার ত্রিপুরাতে অষ্টম বামফ্রন্ট সরকারই হচ্ছে’। সাংবাদিকরা প্রশ্ন করেন কত শতাংশ নিশ্চিত? তার উত্তরে সম্পাদক বলেন ৯৯.৯৯ ভাগেরও বেশী।তিনি আরও বলেন জেলা সম্পাদকরা যে ফলাফল ভাবছেন তাতে করে আমারা ৫০ এর কাছাকাছি আসন পেতে পারি।

কিন্তু কত আসন বামফ্রন্ট পাবে তা বলেননি সম্পাদক বিজন বাবু। ৬ টি বিধান সভার ৬ টি বুথে আবার ভোট গ্রহণ হবে। সেখানকার ভোটারদের উদ্দেশ্যে সম্পাদক বিজন বাবু বলেন বিভেদকামী সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ভোট দেবেন। এখন দেখার সিপিআই এম এর পর্যালোচনার সাথে ভোট বাক্সে মানুষের তাঁদের পক্ষে ভোটদান কতটা মেলে। তার জন্য অপেক্ষা করতে হবে আরও কটা দিন।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.