Header Ads

পিএনবি প্রতারণা নিয়ে বিস্ফোরক মুখ্যমন্ত্রী!!

নজরবন্দি ব্যুরো: হিমশৈলের চূড়া! প্রধানমন্ত্রীর নোট বাতিলের সময় এই ব্যাঙ্ক প্রতারণা আরও বেড়েছে। এভাবেই নীরব মোদীর প্রতারণা নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আরও অভিযোগ, এই প্রতারণায় আরও বেশকিছু ব্যাঙ্ক জড়িয়ে রয়েছে।
পশ্চিমবঙ্গে চিট-ফান্ড প্রতারণা মামলাই হোক কিংবা ভোটের আগে নারদা কাণ্ড বা ত্রিফলা কেলেঙ্কারি হোক কোনও কিছুই প্রভাব ফেলতে পারেনি পশ্চিমবঙ্গের ভোটে। তাঁর দলের সাংসদ, বিধায়কদের বিরুদ্ধে বারবার অভিযোগ উঠলেও চক্রান্তের অভিযোগ করে দায় ঝেড়ে ফেলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১৬-র নভেম্বরে নোট বাতিল ঘোষণার সময় থেকেই তীব্র প্রতিবাদ করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পিএনবি প্রতারণা কাণ্ডের পর সেই প্রতিবাদে আরও জোর পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই মনে-করেন রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

টুইট করে তৃণমূল সুপ্রিমো বলেন , সামনে ১১ হাজার কোটি টাকার জালিয়াতি ধরা পড়লেও, তা হিমশৈলের চূড়া মাত্র। এরকম অনেক ব্যাঙ্কের সঙ্গেই প্রতারণা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। অনেক ব্যাঙ্ককে জড়িয়েই এই প্রতারণা করা হয়েছে। নোট বাতিলের সময় এই প্রতারণা আরও বাড়ে বলেই অভিযোগ মুখ্যমন্ত্রীর। তদন্তের দাবি করেছেন তিনি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.