Header Ads

সিভিক ভলান্টিয়ার নিয়োগ বন্ধের পরেও চলছে নিয়োগ! বড়সড় দুর্নীতির গন্ধ!

নজরবন্দি ব্যুরোঃ একদিকে কলকাতা ও রাজ্য পুলিশ, দুই শিবিরেই প্রচণ্ড বিরোধিতা ও সেই সঙ্গে আইনগত একাধিক জটিলতার কারণে নতুন করে আর কোনো সিভিক ভলান্টিয়ার নিয়োগ করা বন্ধ করলো রাজ্য সরকার।
গুরুত্বপূর্ণ এই সরকারি সিদ্ধান্তের বিষয়টি এখনো পর্যন্ত মন্ত্রীসভার বৈঠক বা অন্য কোনো রাজনৈতিক স্তরে গৃহীত হয়নি। এমনকি এই নিয়ে রাজ্য সরকারের কোনো দায়িত্বশীল আমলা বা মন্ত্রী সেইভাবে মুখ খোলেননি। তা সত্ত্বেও সিভিক ভলান্টিয়ার নিয়োগ সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেওয়ার খবরটি যথেষ্ট নির্ভরযোগ্য ও গুরুত্বপূর্ণ সূত্র মারফত পাওয়া। তারই প্রমাণ হিসেবে বলা যায়, সদ্য অতীতে যে সাড়ে ১৩ হাজার সিভিক ভলান্টিয়ার নিয়োগের জন্য নির্দেশিকা জারি হয় তা হঠাৎ স্থগিত করে দেওয়া হয়।

কিছুদিন আগেই প্রায় ১৩ হাজার সিভিক ভলান্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেও পিছিয়ে গেছিল সরকার। অথচ দুদিন আগে জলপাইগুড়িতে একটি ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী মোট ১৩ জন খেলোয়াড়কে সিভিক ভলান্টিয়ারের চাকরি দিয়েছে রাজ্য সরকার। এখানেই উঠছে প্রশ্ন। একদিনে যখন বলা হচ্ছে সিভিক ভলান্টিয়ার নিয়োগ বন্ধ রাখা হবে আরেকদিকে তখন চলছে ঘরোয়া স্তরে নিয়োগ। কীভাবে তা সম্ভব হচ্ছে? বিভ্রান্ত চাকরি প্রার্থী যুবসম্প্রদায়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.