Header Ads

মমতার মন্ত্রীসভা অচল 'কচ্ছপ'! পঞ্চায়েতের দায়িত্ব পেয়েই আক্রমণাত্মক মুকুল!

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে সারথীর ভূমিকা পেয়েছেন মুকুল রায়। আর তারপরেই ময়দানে নেমে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে বুঝিয়ে দিয়েছেন যে এক ইঞ্চিও জমি ছাড়বার পাত্র তিনি নন। পঞ্চায়েতে তৃণমূলের সামনে যে এক কঠিন যুদ্ধ তা দায়িত্ব পেয়েই বুঝিয়ে দিতে শুরু করে দিয়েছেন মুকুল।
চিরকালই রাজনীতিতে দক্ষ সংগঠক হিসেবে পরিচিত মুকুল রায়। দলের বুথ স্তরের সংগঠনকে জোরদার করে কি করে নির্বাচনী লড়াইয়ে ব্রহ্মাস্ত্র নিক্ষেপ করতে হয় বিরোধীদের দিকে তা তাঁর ভালোই জানা। আসন্ন নির্বাচনে দায়িত্ব পেয়েই সে কথা হারে হারে বুঝিয়ে দিতে শুরু করেছেন মুকুল।

দলের শক্তি বাড়াতে ইতিমধ্যেই অন্যান্য দল ভাঙিয়ে বুথ স্তরের কর্মী সংগ্রহের কাজ শুরু করে দিয়েছেন মুকুল রায়। সোমবার হালিশহরে বিজেপির পার্টি অফিসে বৈঠক করেন তিনি। আর সেখানে কাঁচরাপাড়া শহর কংগ্রেস সভাপতি অশোক দাসের নেতৃত্বে প্রায় ৫০০ জনের মতো সমর্থক নাম লেখান বিজেপি শিবিরে।

এদিনের বৈঠকে তৃণমূলকে আরেক দফা তুলোধোনা করেন মুকুল। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীসভার প্রত্যেক মন্ত্রীই 'উল্টে দেওয়া কচ্ছপ' এর মতো। তারা সিদ্ধান্ত গ্রহণ এবং কার্য পরিচালনায় এতটাই অচল যে মুখ্যমন্ত্রী এসে 'সেই সমস্ত কচ্ছপ'দের উল্টে দিলে তবেই তারা নড়াচড়া করে। তাঁর এই কথার পরেই প্রশ্ন উঠেছে, তবে কি সেই 'গতিহীন' দলকে পঞ্চায়েত ইনিংসে 'ফলোয়ান' খাওয়ানোর হুঁশিয়ারি দিলেন মুকুল?
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.