Header Ads

পঞ্চায়েতের আগে বড়সড় ধাক্কা বিজেপি শিবিরে! দল ছাড়লেন সহ সভাপতি!

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে ক্রমশ এগিয়ে আসছে পঞ্চায়েত নির্বাচন। আর তার আগে দল ছাড়ার হিড়িক পড়ে গেছে বিজেপিতে। ব্যতিক্রম নয় আলিপুরদুয়ার জেলা। সেখানেও বিজেপিতে ভাঙন অব্যাহত।
আলিপুরদুয়ার জেলা বিজেপির সহ সভাপতি শ্রীমতি বেবী পাল সদলবলে বিজেপি পরিত্যাগ করে জাতীয় কংগ্রেসে যোগদান করলেন। আলিপুরদুয়ার কলেজ হল্টের জেলা কংগ্রেস ভবনে তিনি জেলা কংগ্রেস সভাপতি বিশ্বরঞ্জন সরকারের হাত থেকে কংগ্রেসের পতাকা তুলে নিয়েছেন।

উল্লেখ্য, শ্রীমতি বেবী পাল গত মাস ছয়েক আগে বিজেপিতে যোগদান করেছিলেন এবং আলিপুরদুয়ার জেলা বিজেপির সহ-সভাপতির দায়িত্ব ভার পেয়েছিলেন। কিন্তু পঞ্চায়েত ভোটের আগেই তিনি বেরিয়ে এলেন গেরুয়া শিবির থেকে।

কংগ্রেসের দলীয় পতাকা হাতে তুলে নিয়ে প্রাক্তন মহিলা কংগ্রেস জেলা সভানেত্রী শ্রীমতি বেবী পাল বলেন, "আমি কংগ্রেস দল ছেড়েছিলাম আলিপুরদুয়ার থেকে তৃণমূলকে হঠাবো বলে। কিন্তু বিজেপিতে গিয়ে আমার মোহভঙ্গ হয়েছে। বিজেপির জেলা নেতৃত্ব নিজেদের অন্তর্দ্বন্দ্ব নিয়েই ব্যস্ত। বহু লোক দল ছেড়ে গেছেন অথবা নিষ্ক্রিয় হয়ে বসে গেছেন। তাই আমি আমার পুরনো দলেই ফিরে এলাম। আমার বিশ্বাস, কংগ্রেসই পারবে তৃণমূলকে হঠাতে।"

বেবী পালের দল ছাড়ার বিষয়ে জেলা বিজেপির সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মার কাছ থেকে তাঁর প্রতিক্রিয়া জানার চেষ্টা করা হলেও কোনো উত্তর পাওয়া যায়নি এখনো পর্যন্ত।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.