Header Ads

দল ঘোষণা বুধবার, তার আগে সাক্ষাৎ হল কমল-রজনীর। জোট জল্পনা তুঙ্গে।

নজরবন্দি ব্যুরোঃ কিছু দিন আগে রাজনীতিতে প্রবেশ করছেন তলাইভা ওরফে রজনীকান্ত। আর এবার আর এক বিখ্যাত দক্ষিনী সুপার স্টার অভিনেতা কমল হাসান।

আগামী বুধবার থেকে রাজনৈতিক নেতা হিসেবে যাত্রা শুরু করছেন তিনি। মাদুরাইয়ে এক জনসভা থেকে তিনি দলের নাম ঘোষণা করবেন। দলের পতাকাও প্রকাশ করা হবে সেদিনই। ঠিক তার আগে রজনীকান্তের চেন্নাইয়ের পয়েজ গার্ডেনের বাড়িতে দেখা করলেন কমল হাসান। এই সাক্ষাৎ করাকে কেন্দ্র করে তৈরি হয়েছে জল্পনা। কমল হাসান এই সাক্ষাৎ কে নিছকই সৌজন্য বলেছেন। তিনি বলেন ‘এটা রাজনৈতিক সাক্ষাৎ নয়। নেহাতই সৌজন্যবশত আমি রজনীকান্তের সঙ্গে দেখা করেছি।

রাজনৈতিক যাত্রা শুরু করার আগে বিভিন্নজনের সঙ্গে দেখা করছি। বন্ধুত্বের খাতিরেই রজনীকান্তের সঙ্গে দেখা করলাম। রজনীকান্ত আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।’ ওপর দিকে রজনীকান্ত বলেছেন, ‘কমল খ্যাতি বা অর্থের লোভে রাজনীতিতে প্রবেশ করছে না। ও তামিলনাড়ুর মানুষের জন্য কাজ করতে চায়। আমি ঈশ্বরের কাছে ওর সাফল্য প্রার্থনা করছি।’ তবে দুই অভিনেতার দলের জোট নিয়ে রজনীকান্ত কিছুটা ধোঁয়াশা রেখে বলেন ‘ছবিতেও আমাদের অভিনয়ের ধরন আলাদা। আমরা হাত মেলাব কি না, সেটা সময়ই বলে দেবে। ভবিষ্যতে জাতীয় স্তরের নেতাদের সঙ্গে দেখা করার সুযোগ আসতে পারে।’
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.