Header Ads

ভারতীর গোপন পেন-ড্রাইভে কি আছে ? সূত্র কি বলছে ? পড়ুন

নজরবন্দি ব্যুরো: বেশ কিছুদিন ধরে রাজনীতির কচকচানি বাদ দিয়ে চায়ের ঠেকে থেকে ট্রেন, ট্রাম ও বাসে মূল আলোচনার বিষয় পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ কে নিয়ে। তিনি কি অপরাধী, নাকি অপরাধী নয় সেই বিষয় নিয়ে চলছে জোর চর্চা।
ভারতী ঘোষের বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিআইডি। কেন সিআইডি তল্লাশি চালাচ্ছে সেই নিয়ে রাজ্যের জনগণের মনে যেমন প্রশ্ন উঠছে, তেমনি প্রশ্ন উঠছে রাজনৈতিক বোদ্ধাদের মনে। সূত্রের খবর , রাজ্য প্রশাসন ভারতীর বাড়িতে অভিযান চালানোর মূল উদ্দেশ্য একটি পেন-ড্রাইভ উদ্ধার করা। আর ওই পেন ড্রাইভেই আছে তৃণমূলের প্রাণ-ভোমরা!
এক বিশ্বস্ত সূত্রের দাবি, ওই পেন ড্রাইভে আছে তৃণমূলের অনেক দিনের পুরানো অপরাধের প্রমাণ। ওই সূত্রর আরও বলছে। প্রথমত, কিভাবে গরু পাচার হত । তৃণমূলের কোন কোন নেতা ওই পাচারের সাথে যুক্ত। বছরে কত টাকা তৃণমূল দল আয় করতো গরু-পাচার করে। বাংলা দেশের কার সাথে যোগাযোগ রাখতেন এখানকার নেতারা। প্রশাসন কিভাবে সাহাযা করতো। প্রশাসনের কোন কোন অফিসার যুক্ত আছেন ওই অপরাধের সঙ্গে। সেই নামের তালিকা আছে ওখানে।
দ্বিতীয়ত, কিষেণজি'কে কি ভাবে ছক পেতে ডেকে এনে তাকে পিছন-থেকে আক্রমণ করা হয়েছিল। কোন কোন আমলা ও অফিসার এই অপারেশনের সঙ্গে যুক্ত ছিলেন। এই অপারেশনের অফিসিয়াল পেপারে কে কে সই করেন, তার পুরো নথি আছে ওই পেন-ড্রাইভে।

তৃতীয়ত, ক্ষমতায় আসার পর কি ভাবে বিরোধীদের খতম করা হয়েছিল ওই সব এলাকায়। কিভাবে তাদের দলবদল করতে বাধ্যকরা হয়েছিল। তৃণমূলের কোন নেতা দলবদলের পুরো বিষয়টি দেখতেন, তাদেরও নাম আছে ওখানে।

এই সমস্ত ঘটনা যাতে না প্রকাশ্যে চলে আসে তার জন্য এই তল্লাশি অভিযান । এমনটাই দাবি ওই সূত্রের।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.