Header Ads

স্বাভাবিক ভাবে মৃত্যু হয়নি শ্রীদেবীর! জটিল হচ্ছে মৃত্যু রহস্য! বলছে ময়নাতদন্ত!

নবজরবন্দি ব্যুরোঃ এই মুহূর্তের সবচেয়ে বড় খবর, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়নি বলিউডের চাঁদনি শ্রীদেবীর। চাঞ্চল্যকর তথ্য উঠে এলো ময়না তদন্তে।
শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক ঘটনা নয়। এর পেছনে রয়েছে দুর্ঘটনার তত্ত্ব। ময়নাতদন্তের রিপোর্ট বলছে সেরকমই। দুবাইতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে শ্রীদেবীর মৃত্যু হলে তার দেহ পাঠানো হয় ময়নাতদন্তে। সেই ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, জলে ডুবে মৃত্যু হয়েছে নায়িকার। এই তত্ত্ব সামনে আসার পরেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বলিউড সহ শ্রীদেবীর ভক্ত মহলে। কিভাবে জলে ডুবে মৃত্যু হওয়া সম্ভব তাঁর? বাথটবে ডুবে যাওয়া কি সম্ভব? কিংবা কেউ কি তাঁকে ঠেলে দিলেন মৃত্যুর দিকে? একাধিক প্রশ্ন উঠে আসছে ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আসার পরেই।

শ্রীদেবীর মৃত্যুর পরে বলা হয় তাঁর মৃত্যু হয়েছে কার্ডিয়াক অ্যারেস্টে। তবে তখন থেকেই ছিল একটা ধোঁয়াশা। নায়িকার দেওর সঞ্জয় কাপুরের কথায়, কোনোদিনই হার্টের সমস্যা ছিল না শ্রীদেবীর। তাহলে কি করে কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান আচমকা একজন সুস্থ মানুষ? প্রশ্ন উঠছিল আগেই। সেই প্রশ্নই আরও জোরালো হল এবার। এখন দেখার এই মৃত্যু রহস্য কোন দিকে মোড় নেয়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.