Header Ads

কংগ্রেস শাসিত রাজ্যে পরিবর্তন র‍্যালিতে আচমকা মোদী মোদী শ্লোগানে দিশেহারা রাহুল! Exclusive

ব্যাঙ্গালুরু ২৬ ফেব্রুয়ারি: খোদ কংগ্রেস শাসিত রাজ্যে এসে তার সাধের পরিবর্তন র‍্যালি করতে গিয়ে মোদী মোদী শ্লোগান শুনতে হল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধিকে। ঘটনাটি ঘটেছে আজ দুপুরে কর্নাটক রাজ্যের বেলগাও জেলার রামদুর্গা নগর গ্রামে।
জানা গেছে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে দলকে চাঙ্গা করতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তার পরিবর্তন র‍্যালীর দ্বিতীয় দিনে কর্নাটকের বিভিন জেলা বাসে করে সফর করছেন।
সাদা ও সবুজ রঙের বিলাস বহুল বাসে করে দুপুরে রামদুর্গা নগর গ্রামে পৌঁছান রাহুল গান্ধী। আগে থেকেই ওই গ্রামে প্রচুর মানুষ জমায়েত হয়েছিল। রাহুলের গাড়ির আগে পুলিশ ভ্যানও ছিল। পুলিশ ভ্যানটি সেখানে না দাড়ালেও সম্ভবত কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী অত মানুষ দেখে নিজের প্রচারের সুযোগ হাত ছাড়া করতে চান নি।

তাই পুলিশের ভ্যানটি এগিয়ে গেলে রাহুলের বাস টি আচমকা করে দাঁড়িয়ে যায়। বাসটির দরজা ও খুলতে দেখা যায়। তাই দেখে স্থানিয় বাসিন্দারা মোদী মোদী চিৎকার করতে থাকে। গগন ফাটা মোদী মোদী আওয়াজ ততক্ষনে বাসের দরজার ফাক গলে হয়তো রাহুল গান্ধীর কানেও গিয়ে পৌছায়, বাসের চালক তৎক্ষণাৎ দরজা বন্ধ করে বাসটিকে জোরে সামনের দিকে চালিয়ে নিয়ে চলে যায়।
সম্ভবত স্থানীয় কংগ্রেস নেতৃত্ব আর খোদ রাহুল গান্ধীও আগাম গ্রামবাসিদের এই ক্ষোভের বিষয়টি বুঝতে পারেন নি।

তারা হয়তো ভেবেছিলেন এরা সবাই কংগ্রেসের সমর্থক এবং তারা রাহুল গান্ধীকে দেখতে চায় বা তার কথা শুনতে চায়।এই ঘটনা পর রাজ্য রাজনীতি তোলপাড়। খোদ কংগ্রেস শাসিত রাজ্যে এসে পরিবর্তন যাত্রায় নেমে কংগ্রেস সভাপতিকে মোদী মোদী আওয়াজ শুনতে হবে সেটা প্রদেশ কংগ্রেস নেতারা কল্পনাও করতে পারেন নি। কেননা গতকালও বিভিন্ন জেলায় গিয়ে ভাল সাড়া পেয়েছেন রাহুল। তাতে খুশি ও ছিলেন কংগ্রেস সভাপতি, বিভিন্ন সভায় থেকে কৃষকদের সমব্যাথী হয়ে জমি চাষ করবার লাংগল ও উপহার স্বরুপ নিজের কাঁধে তুলে নেন রাহুল গান্ধী।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.