Header Ads

শুভেন্দুর নামে জয়ধ্বনি! পালিয়ে বাঁচলেন গৌতম, দলীয় কর্মীদের হাতে ঘেরাও মলয়-অরুপ!

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূল কংগ্রেসে ব্যাপক কোন্দল। কার্যত নজিরবিহীন অবস্থা রাজ্যের শাসক দলে। আজ রাজ্যের তিন মন্ত্রীর সামনেই চলল দলীয় অন্তর্দন্দ। শুধু তাই নয় দলীয় কর্মীরা আঁটকে রাখলেন দুই মন্ত্রী কে! ঘটনাস্থল জলপাইগুড়ির ময়না গুড়ি। দলের বৈঠকে উপস্থিত রয়েছেন তখন রাজ্যের তিন মন্ত্রী অরূপ বিশ্বাস, গৌতম দেব ও মলয় ঘটক। তাঁদের উপস্থিতিতে এদিন জলপাইগুড়ি জেলা ও ব্লক স্তরের কমিটি তৈরি করা হয়।
এরপর কমিটিতে জায়গা পাওয়া দলের সদস্যদের নাম ঘোষণা হয়। ব্যাস নাম ঘোষণার সাথে সাথেই বিক্ষোভে ফেটে পরেন দলের কর্মীরা। উপস্থিত তিন মন্ত্রীর সামনেই চলতে থাকে ব্যাপক বিক্ষোভ।কিন্তু ঘটনাতা কি হয়ছিল? বৈঠকের পর নেতাদের তরফে ময়না গুড়ি ব্লকের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয় মনোজ রায়ের। প্রায় সাথে সাথেই বিক্ষোভ দেখাতে শুরু করেন ডালিম রায়ের অনুগামীরা। পরিস্থিতির ওপর নিয়ন্ত্রন হারান দলের মন্ত্রীরা। উত্তপ্ত পরিস্থিতি দেখে ঘটনাস্থল থেকে কোন মতে বেরিয়ে যান মন্ত্রী গৌতম দেব। কিন্তু আঁটকে পড়েন মলয় ঘটক এবং অরুপ বিশ্বাস।
তাঁদের ঘেরাও করে রাখেন তৃণমূল কর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এবং মন্ত্রীদের মুক্ত করে নিয়ে আসেনঘটনাস্থল থেকে। এদিন ৩ মন্ত্রীর সামনেই দলের অন্য নেতা তথা মন্ত্রী শুভেন্দু অধিকারীর নামে জয়ধ্বনি দিতে থাকেন দলের কর্মীরা! তাঁরা স্লোগান তোলেন, "শুভেন্দু অধিকারীর নেতৃত্বে জলপাইগুড়ির ময়নাগুড়িতে দল চলছে চলবে বলেই চলল চিৎকার।" ঘটনার জেরে ব্যাপক অস্বস্তিতে তৃণমূল।  
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.