Header Ads

সুশান্তের মৃত্যু রহস্যের নতুন মোড়, এবার জেরার মুখে ডিরেক্টর শেখর কাপুর

নজরবন্দি ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেত্রী সঞ্জনা সাংহি-কে শমন পাঠিয়েছিল বান্দ্রা পুলিশ। মঙ্গলবার সকালে বান্দ্রা থানায় যান অভিনেত্রী। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী করেন। পুলিশ সূত্রে খবর, সঞ্জনার বয়ান রেকর্ড করা হয়েছে। সুশান্তের শেষ ছবি দিল বেচারা দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন সঞ্জনা। ডিজনি হটস্টারে আগামী ২৪ জুলাই রিলিজ হবে এই ছবি। বান্দ্রা পুলিশ সূত্রে খবর, এ বার বয়ান রেকর্ডের জন্য ডাকা হতে পারে পরিচালক শেখর কাপুরকে। সুশান্তের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ অর্থাত্‍ নেপোটিজম নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির যে কয়েকজন প্রাথমিক ভাবে গর্জে উঠেছিলেন তাঁদের মধ্যে শেখর কাপুর ছিলেন অন্যতম। টুইট করে বিটাউনের পরিচালক লিখেছিলেন, আমি জানি তুমি কী যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলে।
ওই লোকগুলোর গল্পটাও জানি যার জন্য আমার কাঁধে মাথা রেখে তুমি কেঁদেছিলে। গত ৬ মাসে যদি তোমার কাছে থাকতে পারতাম বা তুমি আমার কাছে আসতে.যা হয়েছে সেটা ওদের জন্য হয়েছে, কখনই তোমার জন্য নয়।শেখর কাপুর পানি সিনেমাতে কাস্ট করতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকে। যশ রাজ ফিল্মসের ব্যানারেই হওয়ার কথা ছিল এই ছবি। তবে কোনও একটি কারণে শেষ পর্যন্ত প্রযোজনার দায়িত্ব থেকে পিছিয়ে যায় যশ রাজ ফিল্মস। বন্ধ হয়ে যায় ছবির কাজ। ইতিমধ্যেই সুশান্তের সঙ্গে হওয়া যশ রাজ ফিল্মের কন্ট্রাক্টের কাগজপত্র হাতে পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে যশ রাজ ফিল্মসের দুই প্রাক্তন আধিকারিককেও।পুলিশ জানিয়েছে, ২০১২ সালে তিনটি ছবির জন্য যশ রাজ ফিল্মসের সঙ্গে কন্ট্রাক্ট সই করেন সুশান্ত সিং আজপুত সিং। চুক্তি অনুযায়ী প্রথম ছবিতে ৩০ লাখ, দ্বিতীয় ছবির জন্য ৬০ লাখ এবং তৃতীয় ছবির ক্ষেত্রে এক কোটি টাকা পারিশ্রমিক ধার্য হয়। যদিও তৃতীয় ছবি হিট হবে নাকি হবে না তা নিয়ে ভাবনায় ছিলেন যশ রাজ ফিল্মসের আধিকারিকরা।

পুলিশ আরও জানিয়েছে, এই প্রযোজনা সংস্থার সঙ্গে প্রথম ছবি শুদ্ধ দেশি রোম্যান্স এর জন্য সুশান্ত চুক্তি অনুযায়ী ৩০ লাখ টাকা পারিশ্রমিক পান। দ্বিতীয় ছবি দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ডিটেকটিভ ব্যোমকেশ বক্সীর জন্য এক কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন সুশান্ত। এরপর তালিকায় তৃতীয় ছবি ছিল শেখর কাপুরের পানি। জানা গিয়েছে, পোস্ট প্রোডাকশনের কাজও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু সূত্রের খবর, আদিত্য চোপড়ার সঙ্গে মত বিরোধ হয় শেখর কাপুরের। ছবির প্রযোজনা থেকে সরে দাঁড়ায় যশ রাজ ফিল্মস। এরপর ২০১৫ সালে এই প্রোডাকশন হাউসের সঙ্গে কন্ট্রাক্ট ভেঙে দেন সুশান্ত এবং কাজ শুরু করেন অন্যান্য হাউসের সঙ্গে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.