Header Ads

হাইড্রোক্সিক্লোরকুইন বিলি করার অভিযোগ উঠল কলকাতা পুরসভার বিরুদ্ধে!

নজরবন্দি ব্যুরো: রাজ্যে ফের আক্রান্ত ৬৪৯ জন! লকডাউনের মেয়াদ বাড়লেও কার্যত লকডাউন উঠে গিয়েছে রাজ্য তথা দেশে, ফলে করোনা ভাইরাস এখন প্রত্যেক মূহুর্তে বাড়াচ্ছে তার তীব্রতা। গত কয়েক দিন ধরেই রাজ্যে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণ। কলকাতা, উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া এবং হুগলী তে কার্যত বেলাগাম করোনা ভাইরাস। বাদ নেই উত্তরের জেলা গুলিও, কার্যত সংকট জনক পরিস্থিতি দার্জিলিং জেলায়।

এমন পরিস্থিতিতে করোনার ওষুধ না বেরনো পর্যন্ত হাইড্রোক্সিক্লোরকুইন খেতে হবে। এই বলে নাকি ওষুধ খাওয়াচ্ছে পুরসভা। আর সেই ওষুধ খেয়ে পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে বলে অনেকে অভিযোগ করছেন। এমন গুরুতর অভিযোগ উঠছে কলকাতা পুরসভার বিরুদ্ধে।
এই অভিযোগ করেন চেতলার কয়েকজন বাসিন্দা। তাঁদের দাবি, কলকাতা পুরসভা সাফাইকর্মী-সহ তাঁদের বেশ কয়েকজন কর্মীকে এই ওষুধ খাইয়েছে। বেশ কিছু এলাকায় হাইড্রক্সিক্লোরকুইন বিলি করা হচ্ছে। চেতলার বাসিন্দাদের অভিযোগ, আশা কর্মীরা আসছেন। যাঁদের এই ওষুধ  সম্বন্ধে কোন প্রাথমিক জ্ঞানটুকু নেই, তাঁরাই এই ওষুধ খেতে পরামর্শ দিচ্ছেন।
এর ফলে শুরু হয়েছে পার্শ্বপ্রতিক্রিয়া। অপর আরেক বাসিন্দার অভিযোগ, ওষুধ না খেতে চাইলে নাম লিখে নিয়ে যাচ্ছে। যদিও এভাবে পুরসভা কোন নির্দেশ দেয়নি বলেই দাবি করা হয়েছে পুরসভার তরফে।

Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.