Header Ads

রাজ্যেবাসীর জন্য সুখবর; আইসোলেশনে থাকা ৪৬ জনের শরীরে মিলল না করোনা

নজরবন্দি ব্যুরো: গোটা দেশে করোনা আতঙ্ক জাঁকিয়ে বসেছে। আর এই আতঙ্কের মধ্যে রাজ্যবাসীর জন্য সুখবর। গত ২৪ ঘণ্টায় রাজ্যের ৪৬ জনের সোয়াব টেস্টে মিলল না করোনার নমুনা। রাজ্যের প্রথম করোনায় আক্রান্ত হয়ে মৃত বৃদ্ধের পরিবারের দুই ব্যক্তিরও সোয়াব টেস্ট করানো হয়। তাদের শরীরেও মেলেনি করোনা ভাইরাস।

গতকাল থেকে ১৪ ই এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। করোনার দাপটে আতঙ্কিত গোটা ভারত। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের লকডাউনের তৃতীয় দিন। গতকাল জাতির উদ্দেশে ভাষণে নরেন্দ্র মোদী বলেন,''প্রধানমন্ত্রী থেকে সাধারণ নাগরিক তখনই বাঁচতে পারবেন, যখন আমরা ঘরের ভিতরে থাকব। ভাইরাসের সংক্রমণ আটকাতে হবে। ভাঙতে হবে সংক্রমণের শৃঙ্খল। ভারত এমন ধাপে রয়েছে, যেখানে আমাদের পদক্ষেপ ঠিক করে দেবে, কতটা ক্ষতি এড়াতে পারি আমরা। প্রতিটি পদে ধৈর্য ধরতে হবে। লকডাউনে ঘর থেকে না বেরানোর সংকল্প নিন। প্রাণ থাকলে দুনিয়া থাকবে।''
এবার তিনি ঘোষণা করলেন আজ রাত ১২ টা থেকে আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত সারা দেশে লকডাউন থাকবে।
লকডাউন জারি হবার পরে রাজ্যের মানুষ জনের জন্য স্বস্তির খবর। এখন পর্যন্ত নতুন ভাবে করোনাতে আক্রান্ত হয় নি কেউ। গতকাল ৪৬ জনের লালারসের নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্টে নেগেটিভ আসে। এই ৪৬ জনের মধ্যে রয়েছেন রাজ্যের প্রথম করোনায় আক্রান্ত হয় মৃতের পরিবারের দুই জন। তাদেরও শরীরেও মেলেনি করোনা ভাইরাস। রাজ্যে এখনও পর্যন্ত ১৭৬ জনের সোয়াব টেস্ট হয়েছে। তার মধ্যে ৯জন করোনায়(COVID-19) আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে একজনের।

Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.