Header Ads

করোনায় আক্রান্ত হয়ে ভারতে মৃত্যু এক বিদেশি নাগরিকের

নজরবন্দি ব্যুরোঃ করোনায় অব্যাহত মৃত্যু মিছিল। দিনদিন আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় ক্রমেই আতঙ্ক বেড়েছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। ভারতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮।
আজ মুম্বাইতে ফিলিপিন্সের এক নাগরিকের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়। নতুন করে করনা আক্রান্ত হয়ে ভারতে একজনের মৃত্যু হওয়ায় নতুন করে ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে সমগ্র দেশে। জানা গিয়েছে ফিলিপিন্সের নাগরিক বছর ৬৮র ওই ব্যক্তি অনেক আগে থেকেই করণায় আক্রান্ত ছিলেন। ডাক্তারি রিপোর্ট এমনটাই প্রমাণ মিলেছে। করণায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের একটি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে মৃত্যু হলো তাঁর।
ইতিমধ্যেই দেশের অনেক গুলি রাজ্যেই লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লকডাউন থাকলেও জরুরী পরিষেবা গুলো চালু থাকার কথা জানানো হয়েছে। ভারতে ইতিমধ্যে করোনায় আক্রান্তের সংখ্যা প্রায় তিনশ ছঁইছঁই। সেই আবহেও নতুন করে একজনের মৃত্যুর খবর আশায় উদ্বেগ তৈরি হয়েছে। ভারতে করো না স্টেজ২তে ছিল। করণা স্টেজ২ থেকে স্টেজ৩তে ছড়িয়ে পড়তে শুরু করেছে। সরকার চাইছে লকডাউনের মাধ্যমে যোগাযোগ বিচ্ছিন্ন করে সংক্রমণ যাতে এড়ানো যায়।
http://www.ahora.cu/en/health/8080-cuba-can-produce-23-drugs-to-treat-coronavirus-working-on-a-vaccine-against-it


Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.