Header Ads

পার্শ্বশিক্ষকদের দাবি মানতে চলেছে রাজ্য! ব্রেকিং নিউজ

নজরবন্দি ব্যুরো: পার্শ্বশিক্ষকদের দাবি অনেক দিনের। এই দাবি মানা হয় নি বলে অভিযোগ শিক্ষকদের। এবার পার্শ্বশিক্ষকদের দাবি-দাওয়া মানা হচ্ছে। তাঁদের বিষয় নিয়ে রাজ্য সরকারের সদিচ্ছা আছে বলেও স্পষ্ট জানালেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
তবে কথায় কথায় আন্দোলন করা থেকে তাঁদের বিরত থাকতেও বলেন শিক্ষামন্ত্রী। সেক্ষেত্রে তিনি বলেন, 'পার্শ্বশিক্ষকরা দাবি-দাওয়া নিয়ে রাস্তায় বসছেন। আন্দোলন করছেন। সেটা করবেন না। ছাত্রছাত্রীদের কথাও ভাবুন।'
সাবস্ক্রাইব করুন নজরবন্দির ইউটিউব চ্যানেল
শনিবার সাংবাদিক বৈঠক করে এই বিষয়ে শিক্ষামন্ত্রী বলেন, ইতিমধ্যেই পার্শ্বশিক্ষকদের বেশ কিছু দাবি মানা হয়েছে। তাঁর দাবি, মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় হলে এবার থেকে নজরদারি করতে পারবেন পার্শ্বশিক্ষকরা।
এদিন শিক্ষামন্ত্রী বলেন, 'মাধ্যমিক পরীক্ষায় যাতে পার্শ্বশিক্ষকদের কাজে লাগানো যায় তার জন্য ইতিমধ্যে মধ্যশিক্ষা পর্ষদকে নির্দেশ দেওয়া হয়েছে।' এরপরই তাঁদের কথায় কথায় রাস্তায় নেমে আন্দোলন নিয়ে উষ্মা প্রকাশ করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'কাজে অবহেলা করবেন না। রাস্তায় বসার কোনও কারণ দেখছি না। আপনাদের দাবি নিয়ে সরকার ভাবছে। কিছু বিষয় মানা হয়েছে, আরও কিছু বিষয় রয়েছে সেগুলি সরকার দেখছে।' এর পরে শিক্ষামন্ত্রী বলেন,পড়ুয়াদের কথাও ভাবতে হবে পার্শ্বশিক্ষকদের।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.