Header Ads

নিখোঁজ শিশু কন্যার মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, নেপথ্যে কি খুন!

নজরবন্দি ব্যুরোঃ বাড়ি থেকে কিছুটা দূরে একটি ডোবা থেকে নিখোঁজ শিশু কন্যার দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাছল্য ছড়াল এলাকায়। বুধবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির জয়নগরে। খবর পেয়েই পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে মৃত বছর দুয়েকের স্নেহা কয়াল। স্নেহা তার বাবা মায়ের সঙ্গে স্থানীয় নারায়নীতলা গ্রামেই থাকত। এই ঘটনায় খুনের অভিযোগ করেছেন মৃত শিশু কন্যার পরিবার।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষ করে পাড়ার কচিকাঁচাদের সঙ্গে খেলছিল ছোট্ট স্নেহা। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল নামার পর থেকেই স্নেহার আর কোনও খোঁজ মেলেনি। প্রায় সারা গ্রাম খুঁজেও তার কোন খোঁজ মেলেনি। রাত কেটে গেলেও কোন খবর পাওয়া যায় নি। পরদিন সকালেই প্রতিবেশী এক যুবক বাড়ি থেকে বেশ কিছুটা দূরে ওই শিশুর একটি জুতো পড়ে থাকতে দেখেন। এরপর আবারও খোঁজ শুরু হয়। জুতোর সূত্র ধরেই এলাকার একটি ডোবার কাছে স্নেহার দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে জয়নগর থানার পুলিশ আসে ঘতনাস্থলে।
তৎক্ষণাৎ দেহটি পাঠানো হয় স্থানীয় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে। তবে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। এরপর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় মৃত শিশুর পরিবারের লোকজন জয়নগর থানায় খুনের অভিযোগ দায়ের করেন। তাঁদের বক্তব্য যে জায়গা থেকে দেহ উদ্ধার হয়েছে সেখানে শিশুটির যাওয়া অসম্ভব। তাই তাঁদের অনুমান স্নেহাকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ। ঘটনার জেরে শোকস্তব্ধ গোটা গ্রাম। কান্নায় ভেঙে পড়েছে মৃতের পরিবার।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.