Header Ads

ওয়েইসির ব্রিগেড জনসভা ঘিরে তুঙ্গে রাজনৈতিক তরজা।

নজরবন্দি ব্যুরো: পশ্চিমবঙ্গে তৃণমূল বিজেপি রাজনৈতিক চাপানউতোর সপ্তমে, ঠিক এই আবহেই কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে আরও একটি জনসভার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। অল ইন্ডিয়া মজলিশ-এ ইত্তেহাদুল মুসলিমিন বা এআইএমআইএম ২০২০ সালের জানুয়ারি মাসে কলকাতার ব্রিগেডে জনসভার কথা বলেছে। জনসভা করতে চেয়ে সেনাবাহিনীর অনুমতির জন্য সংগঠনের তরফ থেকে চিঠি দেওয়া হয়েছে। সংগঠনের তরফ থেকে জানানো হয়েছে, সেনাবাহিনী অনুমতি না দিলে তারা আদালতের দ্বারস্থ হবেন।
এদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন, "কেউ কেউ হায়দরাবাদ থেকে টাকার থলি নিয়ে এসে মিটিং করে বলছে, তোদের জন্য লড়বো। কি করে লড়বে? তোমরা যে বিজেপির সবথেকে বড় দালাল। লড়লে আমরাই লড়বো।" মমতা বন্দ্যোপাধ্যায় সতর্ক করে বলেছেন,"কোন অপপ্রচারে পা দেবেন না। কেউ কেউ বাইরে থেকে এসে মিটিং করে উস্কানি দেবে। আমরা কোন সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দিই না। সে হিন্দু হোক বা মুসলমান। অন্যদিকে এইআইএমআইএম সংগঠনের তরফ থেকে জানা গিয়েছে, আগামী বছরের জানুয়ারি মাসের ১৫-২০ তারিখের মধ্যে কলকাতার ব্রিগেডে জনসভা করতে চায় সংগঠন। সংগঠনের এক রাজ্য নেতা দাবি করেছেন, ব্রিগেডের জনসভা ৮-১০ লক্ষ লোক জমায়েত হবে।
এই জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। মিরাজ এটা আরও দাবি করেছেন, ব্রিগেড জনসভার মাধ্যমে পশ্চিমবঙ্গের বুকে তালে সংগঠন রাজনৈতিক প্রক্রিয়া শুরু করবে। এর পর ধাপে ধাপে রাজ্যের পুরসভা নির্বাচন এবং ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটেও প্রতিদ্বন্দ্বিতা করবে তাদের সংগঠন। ইতিমধ্যে তারা জেলাজুড়ে মিটিং মিছিল শুরু করে দিয়েছে। তেলেঙ্গানা ভিত্তিক এই সংগঠনের পশ্চিমবঙ্গে আগমনকে ঘিরে চর্চা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.