Header Ads

বিজেপিতে-তে গেলেই সহজে জিতব! কেন এমন মন্তব্য করলেন গৌতম দেব? পড়ুন

নজরবন্দি ব্যুরো: আর এস এস তলায় তলায় মাটি কেটেছে আমরা বুঝতে পারিনি। কিন্তু আমি পালিয়ে যাব না। বিজেপিতে গেলে আগামী বিধানসভায় নিজের জয় অনেক সহজ হবে। কিন্তু সে স্কুলের ছাত্র নই। তাই লড়াই করব। এক ইঞ্চি জমিও ছাড়ব না। আজ শিলিগুড়িতে এমন মন্তব্য করলেন গৌতম দেব। গৌতম দেব বলেন, "রাজনীতিটা চিরস্থায়ী বন্দোবস্ত নয়।
বাস্তবে জনপ্রতিনিধিরা ভাড়াটিয়া আর বাড়িওয়ালা জনতা। তাই জনতা না চাইলে সরে যেতে হবে। আগামীতেও নির্বাচনে লড়ব। মানুষ না চাইলে সরে যাব। যদিও আমি হারকে ঘৃণা করি। কিন্তু সবশেষে মানুষের রায়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। যেদিন মানুষ চাইবে না সেদিন মাথা নিচু করে সরে যাব। প্রত্যেককেই কোনও না কোনও দিন থামতে হবে। কিন্তু থামার আগে লড়াই করে যাব। একইসঙ্গে গৌতম দেব জানান, মুখ্যমন্ত্রী বলেছেন পুলিশি নির্ভরতা কমাতে। তিনি বলেন, "লোকসভায় হারের পর নিজেই সে রাস্তায় হেঁটেছি। মানুষ আমাদের শাস্তি দিয়েছে।
তাই সরকারি পাইলট, একাধিক পুলিশের গাড়ি, লালবাতি গাড়ি, ক্যাবিনেট মন্ত্রীর গাড়িতে লাগানো জাতীয় পতাকা সবই প্রত্যাহার করেছি। এভাবে চলতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লে তার মুখোমুখি হব। কিন্তু মানুষের সাথেই থাকব । মানুষকে ভয় পাওয়ার কি আছে ?"
বিধানসভা ভোট প্রসঙ্গে গৌতম-বাবু জানান, "প্রথমে আমি ভেবেছিলাম আগামী বিধানসভায় শিলিগুড়ি থেকে লড়ব। কিন্তু আমার বিধানসভায় এবারের লোকসভা নির্বাচনে ৮৭ হাজার ভোটে পিছিয়ে রয়েছি। এখন আসন বদল করলে অনেকেই ভাববে আমি পালিয়ে গেছি। তাই আগামী নির্বাচনেও ওই ডাবগ্রাম-ফুলবাড়ি থেকেই লড়ব।"

Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.