Header Ads

মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করে 'নিরোর' সঙ্গে তুলনা করলেন মুকুল রায়!

নজরবন্দি ব্যুরো: নিজের চোখে গ্রামে এসে দেখলাম রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতা ধরে রাখার জন্য কতটা নৃশংস হতে পারেন, কতদূর নামতে পারেন। এর জন্য একটা চৌদ্দ বছরের শিশুকে গুলি করা হয়েছে।
গত শনিবার পাত্রসায়রের কাঁকরডাঙ্গা মোড়ে গুলি চালনার ঘটনায় মঙ্গলবার আহত তিন জনের বাড়ি স্থানীয় কাঁটাবন গ্রামে এসে এভাবেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন প্রথমে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল যান মুকুল বাবু। পরে ওখান থেকে তিনি সরাসরি এই গ্রামে পৌঁছে গুলিকাণ্ডে আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।
পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে বাড়ি থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, পানীয় জল নেই বলে দাবী করেন। 'রোম যখন জ্বলছে নিরো তখন সেতার বাজাচ্ছিলেন, মুখ্যমন্ত্রী এখন সেই জায়গায় দাঁড়িয়ে বলে তিনি দাবী করেন।
সদ্য সমাপ্ত লোকসভা ভোটে বিষ্ণুপুরে দলীয় প্রার্থীকে অন্যায়ভাবে এলাকায় ঢুকতে না দিয়ে প্রচার করতে দেওয়া হয়নি। তবুও ইন্দাস, পাত্রসায়র সহ পুরো লোকসভার মানুষ নরেন্দ্র মোদীকে দেখে দু-হাত ভরে সমর্থন জানিয়েছেন।

রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর নাম সরাসরি মুখে না করে তিনি বলেন, তৃণমূলের একজন নেতা জনসংযোগ যাত্রা করে জনসমর্থণ ফিরিয়ে আনার চেষ্টা করছেন। আর তিনিই এলাকার মানুষের মুখে জয় শ্রী রাম শুনে সহ্য করতে না পেরে পুলিশকে লেলিয়ে দিয়ে গুলি চালানোর নির্দেশ দিচ্ছেন। একই সঙ্গে দলের পাত্রসায়র-২ মণ্ডল সভাপতি তমাল কান্তি গুঁইকে পুলিশের গ্রেফতারের বিরোধিতা করেন মুকুল রায়। গুলি চালনায় দোষীদের শাস্তি ও তমালের মুক্তি না হলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে বলে হুঁশিয়ারি দেন মুকুল রায়। 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.