Header Ads

আপার ও SLST(IX-XII)ওয়েটিং লিস্ট সহ নিয়োগের দাবীতে বিকাশভবন অভিযান ২৪-এ!

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া এক জটিল জটে আটকে রয়েছে। পঞ্চায়েত নির্বাচনের কারণে সেই প্রক্রিয়া আরও কিছুটা পিছিয়ে গেছে। ইতিমধ্যেই হাইকোর্টের নির্দেশ, দ্রুত আপার প্রাইমারির নিয়োগ সম্পন্ন করতে হবে।
আদালতের নির্দেশের পর স্কুল সার্ভিস কমিশনের তরফে জানানো হয়েছিল, দ্রুত প্যানেল প্রকাশ করে ইন্টারভিউ-এর তারিখ জানানো হবে। এদিকে নির্বাচনের আগেই শিক্ষক নিয়োগে কোনো বাধা নেই, এমন কথাই জানিয়েছিল। তবে নির্বাচন পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত আপার প্রাইমারির প্যানেল প্রকাশ এবং ইন্টারভিউ বিষয়ে কোনো অগ্রগতি হয়নি, খবর সূত্রের। এখনো এবিষয়ে কোনো বৈঠকও হয়নি। তাই উচ্চ প্রাথমিকের নিয়োগ নিয়ে এখনো আশার আলো দেখছেন না চাকরি প্রার্থীরা।

এদিকে চাকরি প্রার্থীদের তরফে শিক্ষামন্ত্রীর সাথে দেখা করতে চাইলেও তা করতে দেওয়া হয়নি বলে অভিযোগ। কিন্তু লক্ষ্য থেকে পিছিয়ে যেতে নারাজ হবু শিক্ষকরা। আপারের লিস্ট প্রকাশ এবং একই সাথে শূন্যপদের সংখ্যা বাড়ানোর দাবিতে আন্দোলনে নামবেন তারা।

এবার আবার আন্দোলনে নামতে চলেছেন শিক্ষক পদপ্রার্থীরা। জানা গিয়েছে আপার ও SLST(IX-XII)ওয়েটিং লিস্ট সহ নিয়োগের দাবীতে বিকাশভবন অভিযান হবে ২৪ মে! ২৪ মে ২০১৮ বেলা ২ টা
জমায়েত হবে আচার্য সদনে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.