Header Ads

বেতন বন্ধ, গ্রেফতার!শিক্ষকদের হয়ে আইনি লড়াইয়ে নামলেন বাহুবলী বিকাশ! Exclusive

নজরবন্দি ব্যুরোঃ শিক্ষক রাজকুমার রায় খুনের প্রতিবাদ করতে যাওয়া শিক্ষকদের মধ্যে ১৫২ জনের মাথার ওপর খাড়া ঝুলছে। রায়গঞ্জ মহকুমা শাসককে হেনস্থার প্রতিবাদে ১৫২ জন শিক্ষকের বিরুদ্ধে ৫টি জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে।

অভিযুক্ত ১৫২ জন শিক্ষকের মধ্যে ৭০ জনের নাম ঠিকানা সহ সমস্ত হদিশ পেয়েছে পুলিশ। বাকিদের খোঁজ চলছে। এদিকে এই ঘটনায় জড়িত ৭০ জন শিক্ষকের বেতন বন্ধের ঘটনায় ক্ষোভ বাড়ছে শিক্ষক মহলে।বাহুবলী বিকাশ ম্যাজিকে জামিন রায়গঞ্জের গ্রেফতার হওয়া শিক্ষকদের! Exclusive

অন্যদিকে প্রদীপ কুমার সিনহা ও মনোজ ভৌমিকের পর রায়গঞ্জের মহকুমাশাসক টিএন শেরপাকে হেনস্থা কাণ্ডে অভিযুক্ত আরো একজন শিক্ষককে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। শিক্ষকের নাম সঞ্জীব দাস। তিনি ভরতপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক। সূত্রের খবর, শনিবার রাতে অতর্কিতে হানা দিয়ে অশোক পল্লীর বাড়ি থেকে সঞ্জীব বাবুকে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ।

প্রশাসন রাজকুমারের মৃত্যুকে আত্মহত্যার নাম দিতে চাইছে কিন্তু শিক্ষকরা একজোট হওয়ার চেষ্টা করছেন। নিগৃহীত শিক্ষদের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত আইনজীবী তথা সিপিআইএম নেতা বিকাশ ভট্টাচার্য।

আজ রায়গঞ্জে গেছেন তিনি। তার আগমন কে বাহুবলীর আগমন বলে ব্যাখ্যা শিক্ষকদের। কেস ডাইরি দেখেছেন তিনি। শিক্ষকদের পাশে থাকার বার্তা দিয়ে বিকাশবাবু বলেছেন শিক্ষকদের ওপর এই অত্যাচারের বিরুদ্ধে দাঁড়াবেন তিনি। এর শেষ দেখে ছাড়বেন।

উল্লেক্ষ্য, ভোটের ডিউটি দিতে গিয়ে আর ফেরেননি শিক্ষক রাজকুমার রায়। ১৫ মে রেললাইনের ধারে পাওয়া যায় তার ক্ষতবিক্ষত দেহ। তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। শিক্ষক মহলের অভিযোগ, রাজকুমার হত্যা মামলায় পুলিশের তৎপরতাকে হার মানিয়ে যাচ্ছে শিক্ষকদের শায়েস্তা করার জন্য প্রশাসনের চেষ্টা। আর এর ফলে চাপা ক্ষোভে ফুঁসছে শিক্ষক মহল। এই ক্ষোভের আগুন রাজ্যে আছড়ে পড়বে যে কোনো মুহূর্তে, দাবি শিক্ষকদের।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.