Header Ads

রাজকুমারের মৃত্যুকাণ্ড এবং শিক্ষকদের গ্রেপ্তারের প্রতিবাদে ঐক্যবদ্ধ শিক্ষক সমাজ। "প্রতিকার চাই" #Exclusive

রায়গঞ্জ ২১ মে: প্রিসাইডিং অফিসার মৃত্যুকান্ড ও শিক্ষকদের গ্রেপ্তারের প্রতিবাদে আজ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে গণস্বাক্ষর অভিযানে নামল রায়গঞ্জের শিক্ষক সমাজ। রায়গঞ্জের ঘড়িমোড়ে সাধারন মানুষের কাছে স্বাক্ষর অভিযান কর্মসূচী পালন করছেন শিক্ষকেরা। এই গণস্বাক্ষর সম্বলিত প্রতিলিপি নিয়ে জমা দেওয়া হবে জেলাশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে।

উল্লেখ্য, গত ১৪ মে ইটাহারে ভোটগ্রহনের কাজে গিয়ে নিখোঁজ হয়েছিলে ৪৮ নম্বর বুথের প্রিসাইডিং অফিসার রায়গঞ্জের বাসিন্দা রাজকুমার রায়। ১৫ মে সন্ধ্যায় রায়গঞ্জের সোনাডাঙি এলাকায় রেললাইনের ধার থেকে তার ক্ষত বিক্ষত মৃতদেহ উদ্ধার হয়।

এই ঘটনাকে জেলা প্রশাসন আত্মহত্যা বলে জানায়। এই ঘটনায় ক্ষোভে ফেটে পরে জেলার শিক্ষক সমাজ। প্রতিবাদে ১৬ মে রায়গঞ্জের ঘড়িমোড়ে পথ অবরোধ করেন শিক্ষকরা। অবরোধস্থলে আন্দোলনরত শিক্ষকদের সাথে কথা বলতে এসে নিগৃহীত হয়েছিলেন রায়গঞ্জ মহকুমাশাসক টি এন শেরপা।

গত ১৯ মে রাতে মহকুমাশাসক নিগ্রহের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুজন শিক্ষককে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ। তাদের চারদিনের পুলিশি হেপাজত হয়। এই ঘটনার প্রতিবাদে ও প্রিসাইডিং অফিসার শিক্ষক রাজকুমার রায়ের মৃত্যুর প্রতিবাদে আজ রায়গঞ্জ শহরের ঘড়িমোড়ে গণস্বাক্ষর অভিযান কর্মসূচী পালন করে রায়গঞ্জের শিক্ষক সমাজ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.