Header Ads

এক নজরে দেখুন বিশ্বকাপের কিছু প্রয়োজনীয় তথ্য। যা আপনাকে সাহায্য করবে খেলা দেখার সময়।

শুরু হতে চলেছে বিশ্বকাপ ফুটবল। ৪ বছরের প্রতীক্ষার অবসান এবার। কিন্তু বিশ্বকাপ তো দেখবেন তবে তা দেখার জন্য কিছু বিষয় বা তথ্য যেনে রাখা উচিৎ সেগুলি নিচে দেখে নিন আর এনজয় করুন বিশ্বকাপ।
কবে হবে খেলাঃ ১৪ জুন, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে আয়োজক দেশ রাশিয়া এবং সৌদি আরব। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে হবে এই ম্যাচ।
খেলার সময়ঃ বিভিন্ন শহরে বিভিন্ন টাইম জোনের উপর নির্ভর করে, বিভিন্ন সময় দেখা যাবে এই ম্যাচ। লন্ডন(বিএসটি): বিকেল ৪টা, নিউ ইয়োর্ক(ইটি): সকাল ১১টা, চিকাগো(সিটি): সকাল ১০টা, ডেনভার(এমটি): সকাল ৯টা, লাস ভেগাস(পিটি): সকাল ৮টা, লস অ্যাঞ্জেলেস(পিটি): সকাল ৮টা, হোনোলুলু(এইচএএসটি): ভোর ৫টা, সিডনি(এইটি): রাত ১টা(শুক্রবার), টোকিও(জেএসটি): রাত ১২টা(শুক্রবার), মস্কো(এমএসকে): সন্ধ্যা ৬টা, প্যারিস(সিইএসটি): বিকেল ৫টা।

কোন চ্যানেলে দেখবেন খেলাঃ ইউএস-এ যারা ইংরাজি ধারাভাষ্যে বিশ্বকাপে দেখতে চান তাঁরা নজর রাখতে পারেন ফক্স বা ফক্স স্পোর্টস ১ এ। ইউএস-এ যারা স্প্যানিশ ধারাভাষ্যে ম্যাচের আনন্দ নিতে চান তাঁদের জন্য আছে দু'টি সম্প্রচারকারী সংস্থা। একটি তেলেমুন্ডো, এবং অপরটি, এনবিসি ইউনিভার্সো। ইউকে থেকে যারা খেলা দেখবেন তাঁরা নজর রাখতে পারেন আইটিভি এবং বিবিসিতে। তবে, প্রথম ম্যাচ, যেটি খেলা হবে রাশিয়া এবং সৌদি আরবের মধ্যে তা সম্প্রচার হবে শুধু মাত্র আইটিভিতে। তার পরের দিন থেকে বিসিসিতে দেখা যাবে অন্যান্য ম্যাচগুলি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.