Header Ads

বিজেপির দেখানো পথেই কর্ণাটকে বাজিমাত কংগ্রেসের!

নজরবন্দি ব্যুরো: কর্ণাটক নির্বাচনে কি ফল হয় সেইদিকে লক্ষ্য ছিল দেশের প্রায় সব রাজনৈতিক দলগুলির। কর্ণাটকে ভোটে হেরেছে কংগ্রেস ও জেডিএস। তাসত্ত্বেও খুশি কেন এই দুই দল?

একটি দল ১২২ থেকে ৭৮টি আসনে নেমে এসেছে। আর একটি দল মাত্র ৩৭ আসনে জিতে সরকার গড়তে চাইছে!এই জোট অপবিত্র জোট। এই ভাবেই কংগ্রেস-জেডিএস-এর জোটকে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিনের সাংবাদিক সম্মেলনে মূলক কংগ্রেসকেই নিশানা করেন শাহ। বিধায়ক কেনাবেচার অভিযোগ যেমন তিনি উড়িয়ে দিয়েছেন, তেমনই স্পষ্ট করে জানিয়েছেন, জনতা কংগ্রেসের বিরুদ্ধে। আর তাই ভোট দিয়েছেন বিজেপিকে। আর এই জনগণের রায়ের উপর ভিত্তি করে আগামিদিনে দাক্ষিণাত্যে পদ্ম ফুল ফোটানোর রণকৌশল নেবেন। কিন্তু অমিত শাহের এই বক্তব্য থেকে বেশকিছু প্রাসঙ্গিক প্রশ্ন উঠে আসছে।

মেঘালয়ে কং ২১ বিজেপি ২, মনিপুরে কং ২৮ বিজেপি ২১, গোয়াতে কং ১৭ বিজেপি ১৩, বিহারে আর জে ডি - ৮০বিজেপি ৫৩। তবুও এইসব রাজ্যে ক্ষমতায় আছে বিজেপি। কি করে? এর কি কোন উত্তর আছে বিজেপি নেতা অমিত শাহের কাছে। প্রশ্ন তুলছেন কংগ্রেস নেতৃত্ব। আর তাই অনেকে ঠাট্টা করে বলছেন বিজেপির দেখানো পথেই এগোচ্ছে কংগ্রেস!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.