Header Ads

মধ্যমনি সীতারাম! কুমারস্বামীর মঞ্চে অসম্মানিত বাংলার মমতা!!

নজরবন্দি ব্যুরো: যার মগজঅস্ত্রে জে ডি(এস) কে মগজ ধোলাই করে বিজেপি বধ করলো কংগ্রেস তাকে চরম অপমান সহিতে হলো আজ কুমারস্বামী র শপথ গ্রহণ অনুষ্ঠানে। (অবশ্য তাঁর মগজঅস্ত্রেই যে বিজেপি বধ হয়েছে তা অন্নান্যরা না মানলেও মনেপ্রানে তিনি নিজে তা মানতেন বলছেন কংগ্রেস নেতারা।) আর তাই মঞ্চে পুলিশ আধিকারিক দের সঙ্গে কার্যত বচসা বাঁধালেন বাংলার একছত্র অধিপতিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

আজ কুমারস্বামী শপথ অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে রীতিমতো মাথার ঘাম পায়ে ফেলতে হলো বাংলার মুখ্যমন্ত্রী কে,বেঙ্গালুরুর চালুক্য সার্কেল থেকে বিধান সৌধের শপথগ্রহণস্থান পর্যন্ত আধ ঘণ্টার পথ পায়ে হেঁটে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর তাতেই বেজায় চোটে যান তিনি এমনকী সেখানে পৌঁছনোর পরও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তাঁকে।

 

একজন মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সম্মান প্রাপ্য তা নাকি তিনি পাননি। সে কারণেই কর্নাটক পুলিশের DG ও IG নীলামণি রাজুর সঙ্গে নিজস্ব কায়দায় আঙুল তুলে কথা বলতে দেখা যায়।



তার পরেই এইচ ডি দেবগৌড়ার সঙ্গে মঞ্চে আসন গ্রহণ করেন । এখন প্রশ্ন ,তাহলে কি কুমারস্বামী উপেক্ষা করতে চাইলেন নাকি এটা কংগ্রেসের সুপ্ত প্রতিশোধ এর প্রতিফলন,সেটাই দেখার।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.