Header Ads

ছাপ্পা ভোট, গননায় কারচুপি ও সন্ত্রাসের প্রতিবাদে পথে নামল বিজেপি।

বালুরঘাট ২৩ মে: ভোটে পুলিশ প্রশাসনের মদতে নির্লজ্জ ছাপ্পা ভোট, গননায় কারচুপি ও সন্ত্রাসের প্রতিবাদে বুধবার দুপুরে বালুরঘাটে দক্ষিন দিনাজপুরের জেলা শাসকের দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি বিক্ষোভ সমাবেশ করল জেলা বিজেপি।

এর পাশাপাশি জেলা বিজেপির পক্ষ থেকে এই ব্যাপারে তাদের দাবি দাওয়া সম্বলিত এক দাবি সনদ ও জেলা শাসকের দপ্তরে তাদের এক প্রতিনিধি দল পেশ করে বলে জানা গেছে।

আজকের এই বিজেপির বিক্ষোভ প্রদর্শনকে অবশ্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে হাল্কা ভাবে নেওয়া হয়নি।তারা ভোট পরবর্তিতে বুঝেই গেছিল জেলাতে বিজেপির প্রভাব বাড়ছে। বিজেপির প্রচুর কর্মী সমর্থকরা এই সমাবেশে হাজির হবে।

তাই অফিস সময়ের অনেক আগে থেকেই বালুরঘাট প্রশাসনিক চত্বর ত্রিস্তর কড়া নিরাপত্তার বলয়ে মুড়ে ফেলা হয়।প্রস্তুত রাখা হয় জল কামান। নামানো হয় র‍্যাফ ও কমব্যাক্ট ফোর্স। এছাড়াও ছিল সাদা পোষাকের পুলিশ।

যদিও বিজেপির এই বিক্ষোভ সমাবেশে ব্যাপক জমায়েত হলেও জেলা নেতৃত্ব সজাগ থাকায় কোন অপ্রিতিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি। তবে এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত জেলা বিজেপি ও রাজ্য বিজেপি নেতৃত্ব পুলিশ ওপ্রাশাসনের বিরুদ্ধে তাদের যাবতীয় ক্ষোভ উগরে দেন। বিশেষ করে সব বক্তারাই জেলা পুলিশ সুপাররের ভুমিকার তীব্র সমালোচনা করেন।

এদিকে বিক্ষোভ প্রদর্শন চলার সময় দুপুরে আকাশ কালো করে বৃষ্টি নামলেও বিজেপির কর্মী সমর্থকদের এই বিক্ষোভ অবস্থান থেকে এক চুল ও সরাতে পারেনি। তাই সেদিকে লক্ষ রেখে অনায়াসে বলে দেওয়া যায় আজকের পর থেকে জেলায় আগামী দিনে বিজেপি শাসক দলকে কি ভোটে কি সাধারন মানুষের নানান সমস্যা নিয়ে আন্দোলনের মধ্যমে ভালই বেগ দেবে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.