Header Ads

বিজেপিতে অধীর? এমন রাজনৈতিক নির্বোধ কি তিনি? প্রশ্ন

নজরবন্দি ব্যুরো: অধীর চৌধুরীর এক সময় দাপট ছিল মুর্শিদাবাদে। তৃণমূল ২০১১ সালে ক্ষমতায় আসার পরে থেকে সেই দাপট কমতে শুরু করে। বিশেষকরে তৃণমূলের হেভি-ওয়েট নেতা শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমোর নির্দেশে মুর্শিদাবাদের দায়িত্ব নেবার পর থেকে অধীর গড় ধূলিসাৎ হয়ে যায়। অন্তত এই পঞ্চায়েত নির্বাচনের ভোটের ফল সেই কথা বলছে।

আর এর পর থেকে নিজের দাপট ধরে রাখতে অধীর বাবুর বিজেপিতে যোগদানের খবর ছড়াতে থাকে। আর সেই খবর অন্য মাত্রা পায় গত কাল বিজেপি নেতা রাহুল সিনাহার এক বক্তব্যের পরে। জানা গিয়েছে, প্রদেশ কংগ্রেস সভাপতির গড়ে দাঁড়িয়ে তাঁকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানালেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা। তিনি বলেন, 'আর একদম দেরি করা উচিত নয় অধীর-বাবুর। এবার পাকাপাকি সিদ্ধান্ত নিয়ে ফেলুন। রাজনীতির ময়দানে বাঁচতে গেলে সময় নষ্ট না করে বিজেপিতে যোগ দেওয়াই শ্রেয়।'

শনিবার এনডিএ সরকারের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে বহরমপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে আসেন বিজেপির কেন্দ্রীয় নেতা ও প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। অধীরের গড়ে দাঁড়িয়ে তাঁকে বিজেপিতে আহ্বান জানান। এর পরে বলেন, আপনি বিজেপিতে এলে আপনার ও এই মুর্শিদাবাদ জেলারও মঙ্গল হবে। তৃণমূলের করাল গ্রাস থেকে উদ্ধার করা যাবে মুর্শিদাবাদ জেলাকে।

অধীর বিতর্কে এক কংগ্রেস নেতার কথায়, " যদি রাহুল গান্ধী বিজেপি বিরোধী যে জোটের উদ্যোগ নিয়েছেন সেই জোট যদি দানা বাঁধে, তাতে বিজেপির ক্ষমতা চ্যুত হবার সম্ভাবনা প্রবল। আর কংগ্রেস আবার দেশের ক্ষমতায় এলেই অধীর বাবু আবার গুরুত্বপূর্ণ পদে বসছেন, তা নিশ্চিত। তাহলে তিনি কেন বিজেপিতে যাবেন। এমন কি নির্বুদ্ধিতার কাজ করবেন তিনি?"
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.