Header Ads

রাসেলের পাশে সেলিম সহ গোটা দল! তৃণমূলকে তীব্র ভাষায় আক্রমন।

নজরবন্দি ব্যুরো: সিপি আই(এম) নেতা সেলিমের পুত্র রাসেলের বিরুদ্ধে ফেসবুকে পরিকল্পনা মাফিক গুজব ছড়ানোর অভিযোগে সি আইডি দপ্তরে হাজিরা দেবার নোটিশ জারি হয়েছে বলে খবর।


রাসেল আজিজের বিরুদ্ধে তৃণমূল সরকার প্রতিহিংসামূলক যে মিথ্যা অভিযোগ এনেছে সে সম্পর্কে এক প্রতিক্রিয়ায় সি পি আই (এম) পলিট ব্যুরো সদস্য ও সাংসদ মহম্মদ সেলিম বলেছেন, ‘‘আমরা এই বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি রাসেল সিআইডি-র মুখোমুখি হবে এবং সে তা করেছে। আমরা দেখবো, ওরা কত দূরে যেতে পারে। উত্তর দিনাজপুরের আমাদের একাধিক কমরেডের বিরুদ্ধে এই ধরনের প্রতিহিংসা মূলক অভিযোগ আনা হচ্ছে। তৃণমূল সরকারের বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ ক্রমশ বাড়ছে। রায়গঞ্জের ঘটনার পর সরকার আরও মরিয়া হয়েছে। আর তাই তারা বলির পাঁঠা খোঁজার চেষ্টা করছে। এখন গোটা রাজ্যের মানুষ ওই প্রিসাইডিং অফিসারের নৃশংস মৃত্যুর প্রতিবাদে সোচ্চার হচ্ছেন। এই সরকার সবকিছু ধামাচাপা দিয়ে দিতে চেয়েছিল।

রাসেল আমার ছেলে, কিন্তু আমাদের শত শত ছেলে ও মেয়ে এরাজ্যে অনাথ হচ্ছে। রাসেলকে কেবল তলব করা হয়েছে, আমাদের হাজার হাজার কমরেডকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চলছে। যেসব এলাকায় বামপন্থীরা প্রতিরোধ গড়ে তুলছেন, লড়াই করছেন, তাদেরকে শায়েস্তা করতে আক্রমণ নামিয়ে আনা হচ্ছে।
দেখা যাক, সি আই ডি কতদিন এই রকম হেনস্থা করে, আইনের সমস্ত রাস্তা কিন্তু এখনও খোলা আছে। "
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.